The news is by your side.

৩ ছাত্রকে বলাৎকারের অভিযোগে মসজিদের ইমাম আটক

0 247

কুমিল্লার চান্দিনায় তিন স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. কেফায়েত উল্লাহ (২৫) নামে এক মসজিদের ঈমামকে আটক করেছে পুলিশ।

শুক্রবার  সন্ধ্যা সাড়ে ৫টায় অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার মাইজখার পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

কেফায়েত উল্লাহ বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মিন্নত আলীর ছেলে। সে চান্দিনার পূর্বমাইজখার গ্রামের (কাতুলিয়া পাড়া) একটি জামে মসজিদে ঈমাম এর দায়িত্বে আছেন।

ভুক্তভোগী ওই শিশু জানায়, হুজুর মসজিদের বারান্দার একটি রুমে থাকেন। তিনি কয়েদিন যাবৎ আমার সাথে খারাপ কাজ করে আসছিলেন। বৃহস্পতিবার বিকেলে আমার সাথে খারাপ কাজ করায় আমি সহ্য করতে না পেরে বাড়িতে এসে বাবা-মাকে জানাই।

স্থানীয়রা জানান, গ্রামের ওই মসজিদটিতে প্রতিদিন সকাল ও বিকেলে শিশুদের পড়াতেন ইমাম কেফায়েত। প্রায় এক মাস ধরে এলাকার তিনটি শিশুকে বলাৎকার করেন তিনি। তাদেরকে ভয়ভীতি দেখানোর কারণে তারা অভিভাবকদের কিছুই জানায়নি। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া একটি ছেলে শিশুকে বলাৎকার করার পর সে অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়। এর আগে তিনি আরো দুই ছেলেকেও এমন কাজ করেছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ভুক্তভোগী এক শিশুর পিতা থানায় লিখিত অভিযোগ করার পর অভিযান চালিয়ে ওই ইমামকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ইমাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave A Reply

Your email address will not be published.