The news is by your side.

৩৬ কোটি টাকা জরিমানা জরিমানা নেইমারের  

0 97

 

সাত বছর আগে রিও ডি জেনিরো থেকে ১৩০ কিলোমিটার দূরে নিজের পছন্দমতো রাজকীয় এক বাড়ি তৈরি করতে শুরু করেছেন নেইমার। নাম যার নেইমার ম্যানসন। কিন্তু এই বাড়ি বানাতে গিয়ে ভালোই বিপাকে পড়েছেন তিনি।

২০১৬ সালে ব্রাজিলের রিও ডি জেনেরিওর দক্ষিণ প্রান্তে উপকূলীয় শহর মাঙ্গারাচিবাতে জায়গা কিনেন নেইমার। সমুদ্র সৈকতের সামনে বিলাসবহুল এই বাড়ি নির্মাণ করতে গিয়ে একাধিক পরিবেশ আইন লংঘন করেছেন নেইমার।

আড়াই একর জায়গা জুড়ে বাড়িটিতে হেলিপ্যাড, স্পা, জিমসসহ আরও অনেক কিছুই আছে। তবে বাড়ি তৈরির জন্য স্থানীয় পরিবেশ বিভাগের যথাযথ অনুমতি নেওয়া হয়নি বলে অভিযোগ করা হয়েছে। সেখানে একটি কৃত্রিম হ্রদ তৈরি করায় এক আইনজীবী ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ১ কোটি ৬০ লাখ ব্রাজিলিয়ান রিয়াল জরিমানা করেছেন, বাংলাদেশি মুদ্রায় যা ৩৬ কোটি টাকার কাছাকাছি।

এদিকে শুধু জরিমানা দিয়েই পার পাচ্ছেন না সেলেসাওদের এই তারকা। এই অভিযোগের প্রেক্ষিতে আরও তদন্ত হবে। তদন্তে নেইমার দোষী সাব্যস্ত হলে আরও জরিমানা হতে পারে তার।

তদন্তে নেইমার দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে রাজ্য পুলিশ কর্তৃপক্ষ, স্থানীয় অ্যাটর্নি জেনারেলের অফিস, পরিবেশ সুরক্ষা দপ্তরসহ আরও বেশ কয়েকটি কর্তৃপক্ষ।

Leave A Reply

Your email address will not be published.