The news is by your side.

২৩ লাখ টাকাসহ আটক কাস্টমস কর্মকর্তা সাময়িক বরখাস্ত

0 156

২৩ লাখ টাকাসহ আটক বেনাপোল কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার সকালে বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আব্দুল হাকিম তাকে বরখাস্ত করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গোয়েন্দা সংস্থার সদস্যরা তাঁকে আটক করেন। জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আজ শনিবার তাঁকে বেনাপোল কাস্টম হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল কাস্টম হাউজের কমিশনার আবদুল হাকিম বলেন, ‘সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জাতীয় রাজস্ব বোর্ড তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।’

আবদুল হাকিম আরও বলেন, ‘মুকুল হোসেনের কাছ থেকে ২৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ওই টাকা পাচারের উদ্দেশে তিনি বিমানবন্দরে নিয়েছিলেন কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে রাজস্ব বোর্ড। খন্দকার মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি বেনাপোল কাস্টম হাউসে কর্মরত।’

বেনাপোল কাস্টম হাউজ সূত্রে জানা গেছে, মুকুল তার নিজ বাড়ি টাঙ্গাইল যাওয়ার উদ্দেশে শুক্রবার দুপুরে যশোর বিমানবন্দর থেকে বিমানে শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এসময় গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার সদস্যরা তাকে আটক করেন। তার কাছ থেকে একটি ব্যাগে ২৩ লাখ টাকা জব্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.