The news is by your side.

১ কোটি ২৩ লাখ টাকার ঘড়ি উপহার পেলেন রোনালদো

0 98

শুধু মাঠ না, ফুটবলারদের মাঠের বাইরের জীবনযাপন নিয়ে আগ্রহের কমতি নেই ফুটবলপ্রেমীদের। আর নামটা যখন ক্রিস্টিয়ানো রোনালদো, তখন বাড়তি আলোচনার প্রসঙ্গটাও প্রত্যাশিতই। মাঠে ও মাঠের বাইরে সবসময়ই পরিপাটি আল নাসরের এই ফরোয়ার্ড।

বিশ্বের নামীদামি সব জিনিসই তার সংগ্রহে রয়েছে। এবার নামি ব্র্যান্ডের একটি ঘড়ির কারণে নতুন করে আলোচনায় এসেছেন এই তারকা। নতুন এই ঘড়ির দাম প্রায় সোয়া কোটি টাকা। সৌদি আরবের বিখ্যাত ঘড়ি ও জুয়েলারি প্রস্ততকারক প্রতিষ্ঠান জ্যাকব অ্যান্ড কোং তাকে (রোনালদো) এই ঘড়িটি উপহার দিয়েছে।

এই ঘড়িটিতে রয়েছে ২৬টি সাদা হীরা, যার মূল্য ৯২ হাজার পাউন্ড (বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ২৩ লাখ)। এই ঘড়ির একপাশে রোনালদোর স্বাক্ষর ও সিআর সেভেন লেখা আছে, আর অন্যপাশে তার গোল উদযাপনরত প্রতিকৃতি। সৌদি আরবের পতাকার আদলে সবুজ রঙে বানানো ঘড়িটি রোনালদোর জন্যই বিশেষভাবে তৈরি করা হয়েছে।

সম্প্রতি দেশটির রিয়াদে জ্যাকব অ্যান্ড কোংয়ের বুটিক শপ উদ্বোধনে যান প্রতিষ্ঠানটির ব্র্যান্ড পার্টনার পর্তুগিজ তারকা রোনালদো। সেখানেই তাকে সম্মান জানিয়ে ঘড়িটি উপহার দেওয়া হয়। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম এক পোস্টে বিষয়টি জানিয়েছেন সিআর সেভেন।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, সৌদি আরবের রিয়াদে জ্যাকবের নতুন বুটিকে গিয়ে দারুণ লেগেছে। আন্তরিকভাবে স্বাগত জানানোর জন্য জ্যাকব আরবোকে ধন্যবাদ।

 

 

Leave A Reply

Your email address will not be published.