The news is by your side.

হৃতিক আমার জীবনে আছে: সাবা আজাদ

0 21

 

গায়িকা সাবা আজাদ, বেশ কয়েক বছর ধরে হৃতিক রোশনের সাথে ডেট করছেন। সম্প্রতি তার ধীরে ধীরে হওয়া উপলব্ধি সম্পর্কে মুখ খুলেছেন। যে তার সম্পর্কের কারণেই তিনি আগের মতো কাজ পাচ্ছেন না। তিনি বলেছিলেন যে তিনি গত কয়েক বছরে ঘটে যাওয়া এই পরিবর্তনের দ্বারা রহস্যে ঘিরে ছিলেন।

সাবা শেয়ার করেছেন যে এক পর্যায়ে, তিনি মাসে ৬-৭ টি ভয়েসওভার করতেন। দেখতে পান যে অফারগুলি ধীরে ধীরে কমে যাচ্ছে। যদিও সাবা কখনও বলেননি যে তিনি পদত্যাগ করছেন বা তার ফি বাড়িয়েছেন।

একাধিক ইনস্টাগ্রাম গল্প শেয়ার করে, সাবা আলোচনা করেছেন যে কীভাবে একজন স্বনামধন্য পরিচালক তাকে একবার বলেছিলেন যে তিনি ভেবেছিলেন যে সাবা এখন ভয়েসওভারের চাকরিতে আগ্রহী হবেন না কারণ, তিনি হৃতিকের সাথে সম্পর্কে রয়েছেন। তিনি লিখেছেন, “আচ্ছা, আপনি কল্পনা করতে পারেন যে কী বোঝানো হয়েছিল… তিনি ভাবেননি যে আমি একজন VO-এর মতো কাজ করব যেখানে হৃতিক আমার জীবনে আছেন, অর্থাৎ আমি কার সাথে ডেটিং করছি।” তিনি পরিচালককে ‘সুপার প্রগ্রেসিভ, চিল’ ব্যক্তিও বলেছেন।

সাবা আলোচনা করেছেন কীভাবে লোকেরা “ধরে নেয়” যে একজন “সফল পুরুষ” এর সাথে সম্পর্কে থাকা একজন মহিলা আর কাজ করতে আগ্রহী হতে পারে না। “আমরা কি সত্যিই এখনও অন্ধকার যুগে বাস করছি যেখানে আমরা ধরে নিই যে একজন সফল সঙ্গীর সাথে সম্পর্কে থাকা একজন মহিলাকে আর তার নিজের টেবিলে খাবার রাখতে হবে না?? নাকি তার ভাড়া ও বিল পরিশোধ করবেন সেই পুরুষ? নাকি তার কাজের জন্য গর্বিত ও নিজের এবং তার পরিবারের যত্ন নিতে পারবেন না??? কি ধরনের একটি প্রাচীন অনুমান করা!!!??।”

লোকেদের অনুমানের কারণে কাজের সুযোগ হারানোর জন্য তাকে দায়ী করে, তিনি যোগ করেছেন, “তাই আমি মূলত একটি সম্পূর্ণ ক্যারিয়ার হারিয়েছি যা আমি একেবারে পছন্দ করতাম এবং প্রশংসা করতাম কারণ লোকেরা ভেবেছিল আমার আর কাজ করার দরকার নেই??? এটি দুঃখজনকভাবে একটি একমাত্রিক পুরুষতান্ত্রিক এবং পশ্চাদপসরণমূলক মানসিকতা।”

হৃতিক রোশন, যিনি আগে সুজান খানকে বিয়ে করেছিলেন, কয়েক বছর আগে সাবার সাথে ডেটিং শুরু করেছিলেন। দুজনে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একে অপরের কাজের জন্য উল্লাস করেন।

 

Leave A Reply

Your email address will not be published.