The news is by your side.

সোনালি স্লিভলেস ব্লাউজে তাপসীর আলোর ঝিলিক

0 155

লাল শাড়ি, সোনালি স্লিভলেস ব্লাউজে আলোর ঝিলিক। হাতে উপহার। আয়ুষ্মান খুরানার বাড়ির দিওয়ালি পার্টিতে হাসিমুখে ধরা দিলেন তাপসী পান্নু। ভয়ে ভয়ে চিত্রগ্রাহকরা তাঁর কাছ ঘেঁষতেই কেউ এক জন বলে উঠলেন, “আজ রেগে যাবেন না প্লিজ।”

জবাবে একচোট হেসে পাল্টা দিলেন ‘সাবাশ মিতু’-র নায়িকা। পাপারাৎজিকে বললেন, “অসভ্যতা না করলে আমিও চেঁচাব না! সহজ ব্যাপার।” সেই ভিডিয়ো হঠাৎ ভাইরাল নেটদুনিয়ায়। ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

তাপসীর রাগ সকলেই জানেন। তাঁর সামনে ‘ভাল’ হয়ে থাকলে তিনিও ‘ভাল’। কিন্তু বেশি বিরক্ত করলে খেপে যান তাপসী। দু’চার কথা শুনিয়ে দেন সবার সামনে। বহু বার তাঁর সেই রূপ দেখেছেন অনুরাগীরা। পাপারাৎজির উপরও প্রায়ই চটে যান তিনি। জানান, চিৎকার করে অপ্রিয় প্রশ্ন করা পছন্দ করেন না তিনি। ছবি তোলার জন্য ‘ঘ্যান ঘ্যান’ করা তো একেবারেই না। তার পরও অভিনেত্রীকে সামনে দেখলে অনেক সময় খেয়াল থাকে না সাধারণের। আর বলিউডে পাপারাৎজির ‘উৎপাত’ তো সর্বজনবিদিত। তবে সতীর্থ আয়ুষ্মানের বাড়িতে পা রেখে বেশ ফুরফুরেই ছিলেন তাপসী।

উৎসবের আমেজ ছুঁয়ে গিয়েছিল তাঁকে। ভিতরে ঢুকে যাওয়ার আগে পাপারাৎজির অনুরোধে ক্যামেরায় পোজ দিলেন এক বার। তখনই তাঁর উদ্দেশে মন্তব্য ভেসে আসে। না, তিনিও রেগে যাননি সত্যি। শুধু সাবধান করে দিলেন। জানান, ভাল হয়ে থাকলে তিনিও ভালই ব্যবহার করবেন।

সম্প্রতি থ্রিলার ছবি ‘দোবারা’-তে দেখা গিয়েছে তাপসীকে। মূল স্প্যানিশ ছবি ‘মিরাজ’-এর হিন্দি সংস্করণ সেটি। আগামী দিনে শাহরুখ খানের সঙ্গে ‘ডাংকি’-তে পর্দা ভাগ করবেন নায়িকা।

 

Leave A Reply

Your email address will not be published.