The news is by your side.

সালমান খানই আমাকে বাঁচতে শিখিয়েছে:  শেহনাজ গিল

0 143

 

শেহনাজ গিল। সালমানের ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। দু’জনকে ঘন ঘন একসঙ্গে দেখে দু’য়ে-দু’য়ে চার করে নিয়েছিলেন অনেকেই। নির্ঘাত প্রেম করছেন জুটিতে। যদিও এ নিয়ে এত দিন মুখ খোলেননি দু’জনের কেউই। সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন আর তাঁর রসায়নের নমুনা দিলেন অভিনেত্রী।

শেহনাজ জানান, তাঁকে বাঁচার অনুপ্রেরণা জুগিয়েছেন সালমান । ছোট জায়গা থেকে বলিউডে ভাগ্যান্বেষণে আসা অনেক মানুষই সঠিক পথ দেখতে না পেয়ে হারিয়ে যান। কিন্তু হারাননি শেহনাজ।

তাঁর হাত শক্ত করে ধরেছিলেন ভাইজান। শেহনাজের কথায়, “আমি প্রতি মুহূর্তে বেড়ে উঠি। আমার চারপাশের মানুষের কাছ থেকে শিখি। যাঁদের সঙ্গে আপনার দেখা হয়, তাঁরা প্রত্যেকেই কিছু না কিছু শেখান। আমাকেও পরিস্থিতি মোকাবেলা করতে শিখিয়েছেন চারপাশের মানুষজন। এখন আমি যথেষ্ট শক্তিশালী।”

এর পরই সল সালমানের কথা ওঠে। কী শিখিয়েছেন তাঁকে ভাইজান? শেহনাজ বলেন, “তিনি আমার অনুপ্রেরণা। আমায় বলছিলেন, কঠোর পরিশ্রম করলে আমি জীবনে সত্যিই অনেক দূর যেতে পারব। আমায় বাঁচতে শিখিয়েছেন, লড়তে শিখিয়েছেন সালমান ।”

সলমন আয়োজিত বিগ বস্ ১৩ সিজনে প্রতিযোগী ছিলেন শেহনাজ। প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজেকে সামলে নিতে সময় নেন শেহনাজ। সে সময়েই পাশে দাঁড়ান ভাইজান। তার পর থেকেই বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন দু’জনে। সল সালমানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এও শেহনাজকে দেখা যাবে।

Leave A Reply

Your email address will not be published.