The news is by your side.

সাজিদ ‘অভ্যাসগত যৌন শিকারী’:  শার্লিন চোপড়া

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ শার্লিন চোপড়ার

0 140

পরিচালক সাজিদ খা বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন মহিলা।

বিগ বস ১৬-র ঘরে সাজিদ খানের এন্ট্রি নিয়ে যেন বিতর্ক কিছুতেই থামছে না। #MeToo বিতর্কে জড়িত পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রণ জানানো হয়েছে বিগ বসের ঘরে? প্রতিবাদ চলছেই।

সাজিদকে নিয়ে পুলিসের দ্বারস্থ শার্লিন চোপড়া। মুম্বইয়ের জুহু থানায় সাজিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৩৫৪ এ ধারায় অভিযোগ দায়ের করেছেন শার্লিন। যেখানে সাজিদকে ‘অভ্যাসগত যৌন শিকারী’ বলে উল্লেখ করা হয়েছে।

শার্লিন জানিয়েছেন, পুলিস তাঁকে আশ্বস্ত করেছেন খুব শীঘ্রই সাজিদ খানকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। শার্লিন জানান, বেশকিছুদিন ধরেই আমরা বিগ বস থেকে সাজিদ খানকে বের করে দেওয়ার অনুরোধ করছি, তবে আমাদের কোনও তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আসার পর দীর্ঘ ৪ বছর হাতে কাজ ছিল না সাজিদের। অবশেষে গত মাসে সলমন খানের শোয়ে যোগদান করেছেন পরিচালক।

সাজিদকে অবিলম্বে বের করে দেওয়া হোক শো থেকে, এই দাবি বিক্ষোভ ক্রমশই বেড়ে চলেছে। বিগ বসে আসার পরই ফের সাজিদের বিরুদ্ধে সরব হয়েছিলেন

শার্লিন চোপড়া, মন্দানা করিমি, অহনা কুমরা। ফের একবার মিডিয়ায় নিজেদের পূর্ব অভিজ্ঞতার কথা তুলে ধরেন তাঁরা।

কিছুদিন আগে কনিষ্কা সোনি সাজিদের সঙ্গে তাঁর কাস্টিং কাউচের বিভীষিকাময় অভিজ্ঞতা তুলে ধরেছিলেন, তবে এবার সেই তালিকায় নতুন নাম রানি চট্টোপাধ্যায়। রানি বলেন, ‘আমি এরপর বেশ ভয় পেয়ে যাই, যখন আমাকে স্তনের মাপ জিগ্গেস করে সাজিদ।

এখানেই শেষ নয়, আমাকে জিগ্গেস করে আমার বয়ফ্রেন্ড আছে কিনা? আমি কত সময়ের ব্যবধানে যৌনতায় লিপ্ত হই?  আমার অস্বস্তি বাড়তে থাকে। ও ভেবেছিল যে আমি ওকে ফেভার করব! কিন্তু আমি তড়িঘড়ি ওখান থেকে চলে আসি। আমাকে অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করেছিল সাজিদ।’

 

Leave A Reply

Your email address will not be published.