The news is by your side.

শ্রাবন্তী এখন সানি লিওন!

0 129

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিয়মিত আলোচনায় থাকেন তিনি। কখনো প্রেমজীবন নিয়ে, কখনো অভিনয় নিয়ে। কখনো বিতর্কিত মন্তব্য নিয়ে। নেটিজেনদের আগ্রহের কেন্দ্রবিন্দু টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এবার নতুন করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। পেলেন ‘সানি লিওন’ উপাধি!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শার্টের বোতাম খোলা, কাঁধ থেকে খসে পড়ছে শার্ট। হট প্যান্ট পরে সাদা বিছানায় বসে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

কোলের কাছে টেনে নিয়েছেন বালিশ। ফটোশুটের ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘একসময় আমি স্নো-হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গিয়েছি।’ শ্রাবন্তীর এই পোস্টের কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমেন্ট করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রীও।

এদিকে শ্রাবন্তীর এমন পোস্ট ঘিরে বিদ্রুপ করতে ছাড়েনি নেটজেনদের একাংশ। কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘সানি লিওন পার্ট-২’। এ ছাড়াও শ্রাবন্তীর পোস্টের নিচে নানা অশ্লীল কমেন্টে ভরে গেছে। তবে অনেকেই আবার শ্রাবন্তীর এই বোল্ড লুকের প্রশংসা করেছেন। তবে ট্রোলিংয়ের ঘটনা শ্রাবন্তীর সঙ্গে নতুন নয়, এমনটা নিত্যদিনই হয়ে থাকে।

শুধু সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, ব্যক্তিগত জীবনেও নানা কারণে নিত্যদিন চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে গত বছরের শেষের দিকে সে প্রেমও নাকি ভেঙে যায়। আবার বেশ কিছুদিন আগে মধ্যমগ্রাম জিমকাণ্ডে নাম জড়িয়েছিল শ্রাবন্তীর। মধ্যমগ্রাম থানায় তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। যদিও শ্রাবন্তী পরে সাফাই দিয়ে বলেছিলেন, তিনি নিজেই নাকি আর্থিক প্রতারণার শিকার।

সামনে ‘দেবী চৌধুরাণী’ হয়ে পর্দায় ধরা দেবেন শ্রাবন্তী। তার বিপরীতে ভবানী পাঠক হিসেবে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আগামী অগস্ট মাসেই পরিচালক শুভ্রজিৎ মিত্রের এই ছবির শুটিং শুরুর কথা রয়েছে। রাজর্ষি দের ‘সাদা রঙের পৃথিবী’ ছবিতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে তাকে। পাশাপাশি ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসেবেও দেখা যাচ্ছে তাকে।

Leave A Reply

Your email address will not be published.