The news is by your side.

শ্যুটিং এ রক্তাক্ত অমিতাভ বচ্চন, নেওয়া হলো হাসপাতালে

0 177

শুটিং চলাকালীন ধাতব বস্তু পড়ে জখম হলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর বাঁ পায়ে আঘাত লেগেছে। ধাতব বস্তু পড়ে পায়ের শিরা কেটে যায় শাহেনশাহের। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর সেলাই করানো হয়েছে। আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বিগ বিকে।

অমিতাভ বচ্চন নিজেই ব্লগে লিখেছেন, একটি ধাতুর টুকরো তাঁর বাম পায়ে পড়ে কেটে যায় এবং বাঁ পায়ের কাফ মাসলে আঘাত লেগে তাঁর শিরাও কেটে গেছে। যেখান থেকে গলগল করে রক্ত বেরোলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া নয়। তবে তিনি একটুও ঘাবড়ে যাননি বলেই জানিয়েছেন। তিনি বলেন,  অপারেশন থিয়েটারে গিয়ে বেশ কয়েকটা সেলাই পড়েছে। সময়মতো কর্মীদের দল এবং ডাক্তারের সহায়তায় আমি এখন সুস্থ!

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-এর শ্যুটিং করার সময়েই নায়কের সঙ্গে এই দুর্ঘটনাটি ঘটে। তাঁকে হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা। এমনকি ট্রেডমিলেও হাঁটা যাবে না।

অমিতাভ বলছেন, ডাক্তাররা তাঁকে টেনশন বা হাঁটাচলার চেষ্টা করতে না করেছেন, এমনকি ট্রেডমিলেও উঠতে না করেছেন।

স্বাভাবিকভাবেই এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা। তবে ভক্তদের আশ্বস্ত করে নায়ক নিজেই জানিয়েছেন যে, তিনি বর্তমানে ভালো আছেন।

গত ১১ অক্টোবর ৮০ বছরে পদার্পণ করেছেন তিনি। তাঁর জন্মদিন সেলিব্রেট করেছেন গোটা দেশবাসী। রাজেশ খান্নার পর বলিউডের দ্বিতীয় সুপারস্টার তিনি।

Leave A Reply

Your email address will not be published.