The news is by your side.

শোবিজ অঙ্গনের তারকাদের এমপি হওয়ার হিড়িক !

0 87

 

একটা সময় ছিলো- শোবিজ অঙ্গনের তারকাদের খুব একটা সংসদমুখী হতে দেখা যায়নি।  অভিনয় নিয়েই তারা ছিলেন ব্যস্ত। সেই ধারণাটা এখন যেন পুরোপুরি পাল্টে গেছে। এখন সংসদে যেতে হুমড়ি খেয়ে পড়ছেন এই অঙ্গনের তারকারা। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় ফরম কিনেছেন ১৪ জন তারকা শিল্পী।

আজ মনোনয়ন ফরম কেনার শেষদিনে মনোনয়ন জমা দিয়েছেন অভিনেত্রী লাকী ইনাম, সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান, শামিমা তুষ্টি ও সিমলা।

প্রথম দুই দিন রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রোকেয়া প্রাচী, শমী কায়সার, মেহের আফরোজ শাওন, অপু বিশ্বাস, নিপুণ, তানভিন সুইটি, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা ও শাহনূর। সব মিলিয়ে ১৪ জন তারকা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

মনোনয়ন ফরম কেনার পর অপু বিশ্বাস বলেন, রাজশাহী বিভাগের বগুড়া জেলা থেকে মনোনয়নপত্র কিনলাম। আমার এলাকার মানুষ আমাকে অনেক সহযোগিতা করেছেন। দোয়া রাখবেন, আমি যেন এলাকার মানুষের পাশে দাঁড়াতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে যেন কাজ করতে পারি। নিজেকে রাজনীতির সঙ্গে জড়াতে পারা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। বাকিটা আল্লাহ তা-আলার ইচ্ছা।

আমার লম্বা একটা পলিটিক্যাল জার্নি রয়েছে। সবাই কমবেশি জানেন আমি ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সংগঠনের সংস্কৃতি বিষয়ক সম্পাদিকার দায়িত্ব পালন করছি। দীর্ঘদিন মাঠের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার পর এবার সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করেছি।’

এবার ১ হাজার ৫৪৯ জন নারী মনোনয়ন ফরম কিনেছেন। সংসদে ৫০টি সংরক্ষিত আসনের মধ্যে ৪৮ আসনে মনোনয়ন দেবে আওয়ামী লীগ। ৪৮ আসনের বিপরীতে ৭ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকার মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। প্রতিটি ফরমের মূল্য ৫০ হাজার টাকা।

 

Leave A Reply

Your email address will not be published.