The news is by your side.

শেরপুরে বাইক  চালকদের মাঝে ফুল ও হেলমেট দিলেন পুলিশ সুপার

0 55

 

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর

সারাদেশের ন্যায় শেরপুরেও ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে মাঠে নেমেছে জেলা পুলিশ। ২৩  বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় শহরের শহীদ দারোগ আলী পৌর পার্কের সামনে এনইউ আহম্মেদ এন্ড এমসি সাহা পাম্পে ওই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম।

তিনি আইন মান্য করে হেলমেটধারী মোটরসাইকেল চালকদের ফুল দিয়ে স্বাগত জানান। একইসাথে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করেন এবং তাদের হেলমেট ছাড়া মোটরসাইকেল না চালাতে অনুরোধ করেন।

পুলিশ সুপার বলেন, আমি যোগদান করেই ঘোষণা দিয়েছিলাম যে এই শহরে কোন উচ্ছৃঙ্খল বাইকার দেখতে চাই না। ট্রাফিক আইন বাস্তবায়নে জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। শুধুমাত্র হেলমেট না থাকার কারণে শ্রীবরদীতে দুটি কিশোর ছেলে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে। আরও একজন আহত হয়েছে। আমরা চাই না কোন মায়ের কোল খালি হোক। এজন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে। এরপরও যারা সচেতন হবে না তাদের প্রতি আমরা আইন প্রয়োগ করব।

তিনি আরও বলেন, আইন মান্য করাটা আসলে আমাদের দায়িত্ব। কিন্তু আমরা মাঝে মাঝে তা ভুলে যাই। আইন যারা মান্য করছে, যারা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমরাও তাদের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি শহরের বিভিন্ন তেলের পাম্পে সচেতনতামূলক লিফলেট ও স্টিকার লাগান। একইসাথে পাম্প কর্তৃপক্ষকে হেলমেট ছাড়া চালকদের জ্বালানি না দিতে কঠোর নির্দেশনা দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভুইয়া, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের খান, ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. আশরাফ, ট্রাফিক সার্জেন্ট মো. রুবেল মিয়াসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তাগণসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.