The news is by your side.

শাকিব- বুবলী প্রেম-বিয়ে:   ফাল্গুনী হামিদের মন্তব্যে ক্ষুব্ধ বুবলি

শাকিব খানের সঙ্গে বিয়ে, গর্ভধারণ;  ইট’স টু মাচ”: ফাল্গুনী হামিদ

0 159

একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বুবলীসহ চিত্রনায়িকাদের বিয়ের সমালোচনা করেন ফাল্গুনী, যা বুধবার প্রচারিত হয়।

ফাল্গুনী হামিদ বলেন, “আমার যেটা মনে হয়, দোষটা শুধু শাকিব খানকে দিলে আমি বুঝতে পারব না। দোষটা আসলে মেয়েদেরও হওয়া উচিৎ। যেমন অপু যখন ওর সাথে প্রেম করেছে বা বিয়ে করেছে, ছেলে হয়েছে, ওটার যুক্তি ছিল। কারণ, তারা এক সঙ্গে অভিনয় করেছে, জুটি ছিল। তাদের প্রেম-ভালোবাসা হতেই পারে। বুবলী কেন? হোয়াই বুবলী?”

বুবলীকে উদ্দেশ করে ফাল্গুনী বলেন, “তুমি মাত্র এসেছ। তুমি এসেই শাকিবের প্রেমে পড়লে! শাকিব তোমার থেকে কত বড় বয়সে। নাম-যশের কারণে তার প্রেমে পড়ে তার সন্তান গর্ভে ধারণ করতে হবে।  ইট’স টু মাচ।”

ফাল্গুনী বলেন, “একজন সুপারস্টারের গায়ে এসে মেয়েরা পড়তেই পারে। কিন্তু, আমি গ্রহণ করব কেন? আমরা যখন টেলিভিশনে অভিনয় করতাম, টেলিভিশনের নায়িকা ছিলাম, কোনোদিক থেকে তো খারাপ ছিলাম না। আমাদেরও গায়ে এসে পড়েনি কেউ? কিন্তু আমরা কি গ্রহণ করেছি? কীভাবে ত্যাগ করতে হয় আমরা জানতাম।

সাক্ষাৎকার প্রকাশের পর বুবলী ফেইসবুকে তার প্রতিক্রিয়া জানান। ফাল্গুনী হামিদের নাম উল্লেখ না করে তিনি লেখেন, “আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিকসহ নানান গুনে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব, আপনার দায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি।

“কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারও ব্যক্তিগত, সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গীমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি যে আমরা যাদের অভিভাবক ভাবছি, তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দুঃখজনক!”

বুবলি প্রশ্ন রেখেছেন, “তাহলে আমরা সিনিয়রদের থেকে এই শিখব?”

 

Leave A Reply

Your email address will not be published.