The news is by your side.

শচীনকন্যা সারা নয়, সাইফকন্যা সারা আলি খানের সঙ্গে রাত্রিযাপন ক্রিকেটার শুভমান গিলের

0 208

 

বিনোদন ডেস্ক

ফের ভাইরাল – শুভমন গিল ও সারা আলি খানের ভিডিও। এবার হোটেল থেকে তাঁদের বের হওয়ার ভিডিও ভাইরাল হল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সারা ও শুভমনের একসঙ্গে বিমান সফরের ভিডিও!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শুভমন ও সারার দুটি ভিডিও। একটিতে দেখা গিয়েছে বিমানে পাশাপাশি বসে শুভমন ও সারা। অন্য আরেকটিতে দেখা গিয়েছে, একই হোটেল থেকে লাগেজ নিয়ে বের হচ্ছেন দু’জনে।

সারা আর শুভমন যে একান্তে সময় কাটিয়েছেন তা বুঝতে দেরি হল না কারও। এর আগে ভাইরাল হয়েছিল শুভমন ও সারার ডিনার ডেটের ভিডিও।

উদীয়মান ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান ।

নৈশভোজের ফাঁকে একান্তে আড্ডা দিতেও দেখা গিয়েছিল এই দুই তারকাকে। ছবি ভাইরাল হতেই শুরু হয়েছিল গুঞ্জন। নিন্দুকদের কথায়, শুভমন গিলের সঙ্গে নাকি প্রেম করছেন সারা!

শচীন টেন্ডুলকারের মেয়ে সারার সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল।

লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে নতুন এই গুঞ্জন বলছে, সারা টেন্ডুলকারকে ছেড়ে নাকি সারা আলি  খানের প্রেমে মজেছেন শুভমন। এই ভাইরাল ছবি নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন সারা ও শুভমন দু’ জনেই।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারা। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর ।

সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাই বেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।

সারার এই প্রেমের প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন।

লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।” নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফ-কন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.