The news is by your side.

লন্ডনে ঝড় তুলতে প্রস্তুত টেলর সুইফট

0 33

 

লন্ডনের বুকে ঝড় তুলতে প্রস্তুত সময়ের অন্যতম সেরা পপতারকা, মিউজিক্যাল সেনসেশন টেলর সুইফট।

শুক্রবার আন্তর্জাতিক এই পপ সেনসেশন ইউকে’র আইকনিক ভেন্যু ওয়েম্বলি স্টেডিয়ামে পারফর্ম করবেন। ইউকে’র আটটি কনসার্টের প্রথম কনসার্ট এটি।

গ্রেটার লন্ডন অথরিটির তথ্য অনুসারে, টেলরের এই সফর যুক্তরাজ্যের অর্থনীতির জন্য বেশ আশীর্বাদ হতে যাচ্ছে। সূত্র মতে, এই সফরটি প্রায় ৪০০ মিলিয়ন মূল্যের বুস্ট দিতে যাচ্ছে যুক্তরাজ্যকে।

‘ল্যাভেন্ডার হ্যাজ’খ্যাত গায়িকা যিনি এখন তার চলমান এরাস ট্যুরের মাধ্যমে বিশ্বের ৬টি মহাদেশে গান গাইছেন। এই ট্যুরের বাণিজ্যিক সফলতায় বিলিয়নেয়ারের তালিকায় প্রবেশ করেছেন সুইফট।

এখন পর্যন্ত সর্বোচ্চ আয়কারী তার এই মিউজিক্যাল ট্যুরে এবার লন্ডনের প্রায় ৭ লাখ দর্শক-শ্রোতাদের মন মাতাবেন গায়িকা। যুক্তরাজ্যে তার প্রথম কনসার্ট সিরিজের অংশ হিসেবে তিনি ওয়েম্বলিতে পরপর তিনটি শো করবেন, তারপর আগস্টে আরও পাঁচটি শোয়ের শিডিওল রয়েছে গায়িকার।

টেলর সুইফটের লন্ডন সফর ঘিরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন লন্ডনের মেয়র সাদিক খান। মেয়র বলেছেন, “বিশ্বের অন্য কোনো জায়গায় তুলনায় লন্ডনে বেশি শো’তে পারফর্ম করার সিদ্ধান্তের জন্য ‘মিডনাইটস’ শিল্পীকে আন্তরিকভাবে ধন্যবাদ।

” মেয়র আরো জানিয়েছেন, টেলরের শুক্রবারের উদ্বোধনী পারফরম্যান্স ঘিরে তাকে এবং তার ভক্তদের লন্ডনে স্বাগত জানাতে পেরে তিনি গর্বিত। তার সম্মানে একটি বিশেষ টিউব মানচিত্র এবং সুইফটের ম্যুরাল সহ রাজধানী জুড়ে উদযাপনের ব্যবস্থা করা হয়েছে।

আপাতত টেলর সুইফটের কনসার্ট ঘিরে উৎসবের আমেজে জাঁকজমকপূর্ণ রঙে সজ্জিত লন্ডন। টেলরের কনসার্ট উদযাপনের জন্য বিশাল পরিসরে আয়োজন করা হয়েছে। ওয়েম্বলি পার্কের স্প্যানিশ পদক্ষেপগুলিকে অস্থায়ীভাবে ‘সুইফ্টি স্টেপস’ হিসেবে সাজানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.