The news is by your side.

রেকর্ড গড়ে মঞ্চ মাতালেন এড শিরান

0 103

নতুন রেকর্ড গড়লেন পপ তারকা এড শিরান। শনিবার (১০ জুন) গায়কের কনসার্টে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন ৮০ হাজার দর্শকশ্রোতা। ২০১৮ সালের পর তিনি প্রথমবারের মতো স্টেডিয়ামে মঞ্চ মাতিয়েছেন। এদিন মেটলাইফ স্টেডিয়ামে হাজির ছিলেন ৮০ হাজারের বেশি ভক্ত-অনুরাগী।

শিরান তার ২০২১ সালের হিট গান ‘টাইডস’ দিয়ে শো’তে পারফরম্যান্স শুরু করেন। তারপর ‘ব্লো’ দিয়ে উপস্থিত শ্রোতাদের মাঝে সাড়া ফেলে দেন। ‘ব্লো’ শিরানের অন্যতম জনপ্রিয় রক গান।

এদিকে পপ ক্রেভ নামে একটি টুইটার অ্যকাউন্ট থেকে দাবি করা হয়েছে যে, শিরানের কনসার্টে মেটলাইফ স্টেডিয়ামে শ্রোতা সংখ্যা ৮০ হাজার ছাড়িয়েছে।

টুইট করে সেই ব্যক্তি জানান, “এড শিরান মেটলাইফ স্টেডিয়ামে ৮৯ হাজার লোকের উপস্থিতির মাধ্যমে সর্বকালের উপস্থিতির রেকর্ড ভেঙেছেন। এটি এখন পর্যন্ত তার সবচেয়ে বড় ইউএস শো।”

এডের এই শো’টি ছিল তার চলমান ট্যুরের উত্তর আমেরিকার একটি শো, যাকে “দ্য ম্যাথমেটিক্স ট্যুর”ও বলা হয়। এড ২০২১ সালের ২৭ সেপ্টেম্বর ইউরোপীয় সফরের ঘোষণা করেছিল।

তিনি ২০২২ সালে সফরের ওশেনিয়া লেগ ঘোষণা করেছিলেন। এড প্রাথমিকভাবে ব্রিসবেন, সিডনি এবং মেলবোর্নে সফরের ওশেনিয়া পর্বে তিনটি শো যোগ করেন এবং তারপরে ওয়েলিংটন, অকল্যান্ড এবং ব্রিসবেনে আরও তিনটি শো যোগ করেন। এদিকে কানাডিয়ান দাবানলের কারণে পূর্ব উপকূল জুড়ে আবহাওয়া খারাপ থাকা সত্ত্বেও এডের কনসার্টটি অনুষ্ঠিত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.