The news is by your side.

রণবীরের সঙ্গে বিচ্ছেদে কোনো আক্ষেপ নেই ক্যাটরিনার!

0 103

প্রেমের সম্পর্কে ছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। লিভ ইনে থাকা এই তারকা জুটি সম্পর্ক থেকে বেরিয়েও আসেন। সেটি অনেক দিন আগের কথা।

রণবীর গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাটের সঙ্গে, ক্যাটরিনা বাঁধেন ভিকি কৌশলের সঙ্গে।

কিছু দিন আগে ছেলেমেয়েদের নিয়ে সামাজিকমাধ্যমে পাল্টাপাল্টি পোস্ট করেন রণবীরের মা নীতু কাপুর ও ক্যাটরিনার মা সুজান টারকোট। বাগযুদ্ধ যখন চরমে পৌঁছে যাচ্ছিল, তখনই দাড়ি টানেন ক্যাটের মা। নিজের ভাইরাল পোস্টের ওপর নতুন একটি বিবৃতি যোগ করে লেখেন, ‘কারও উদ্দেশে কিছু বলিনি।’

কেন ভেঙেছিল দুজনার সম্পর্ক? কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা অবশ্য তাদের সম্পর্কের ভাঙন নিয়ে কিছু কথা বলেছিলেন। জানিয়েছিলেন, যাই হয়ে থাকুক, পরস্পরকে এখনো সম্মান করেন তারা এবং এটি চালিয়ে যাবেন।

দুই তারকার অহংবোধে আঘাত লেগেছিল। অশান্তি, মনোমালিন্য নিত্যসঙ্গী ছিল। ক্যাটরিনা অকপটে জানান, তার বোনকেও এই সমস্যার মধ্য দিয়ে যেতে হয়েছিল। তার মতে, যেহেতু তিনি তারকা, তার জীবনের অনেকটাই প্রকাশ্যে থাকে। তাই ‘ইগো’ বা অহমিকা অনেক বেশি ক্ষতবিক্ষত হয়। ভাবমূর্তি নষ্ট হয়।

তার কথায়, ‘আমি অনুভব করেছি, আমার জীবনটা খোলাপাতার মতো হওয়ায় বেশি ক্ষতবিক্ষত হয়েছি। কিন্তু দিনের শেষে আমরা দুজনেই সমান যন্ত্রণা পেয়েছি।’

কীভাবে এই যন্ত্রণা থেকে মুক্তি পান ক্যাটরিনা? অভিনেত্রীর কথায়, ‘আমি বই পড়ার মধ্যে শান্তি খুঁজে পাই। তাতেই ডুবে ছিলাম।’ এ ছাড়া বন্ধুদের পাশে পেয়েছিলেন ক্যাটরিনা। রণবীরের সঙ্গে বিচ্ছেদে কোনো আক্ষেপ নেই বলেই জানান তিনি।

ক্যাটরিনার দাবি, অভিজ্ঞতা তাকে পরিণত করেছে। অতীত থেকে অনেক কিছু শিখেছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.