The news is by your side.

যেভাবে নায়িকা হয়ে উঠেন কৃতি শ্যানন

0 105

‘হিরোপন্তি’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন কৃতি। সেই ছবির জন্য পুরস্কারও পেয়েছিলেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও মানুষের মন ছুঁয়ে গিয়েছিল এই ছবি।

পুরমের দিল্লি পাবলিক স্কুলে পড়াশোনা করেছেন কৃতি। স্কুল শেষ করে ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেছেন। শোবিজে তার যাত্রা শুরু হয় একটি বিজ্ঞাপন থেকে। প্রথম মহেশ বাবুর  বিপরীতে অভিনয় দিয়ে পর্দায় পা রাখেন তিনি। কলেজ জীবনে কৃতী ছাত্রী ছিলেন কৃতি। তাঁর বাবা চার্টার্ড অ্যাকাউনটেন্টের কাজ করতেন। মা ছিলেন প্রফেসর।

সালমান খানের ভক্ত ছিলেন কৃতি। তাঁর অন্যতম প্রিয় অবসরযাপন ছিল সিনেমা দেখা। বর্তমানে বলিউডে সবচেয়ে লম্বা নায়িকাদের মধ্যে অন্যতম কৃতি শ্যানন। তাঁর উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।

রান্না করতে ভালোবাসেন। শরীরচর্চা করতেও ভীষণ পছন্দ তার। রেখা আর কাজল তাঁর বলিউডের প্রিয় নায়িকা। পরিবারের বড় মেয়ে কৃতি।

পড়াশোনা শেষ করার পরে দুটো চাকরির অফার পেয়েছিলেন কৃতি। কিন্তু সেই সমস্ত অফার ছেড়ে তিনি মুম্বাই পাড়ি দেন। অভিনয় তার প্যাশন। আর সেই প্যাশনের টানেই মুম্বাই আসেন।

তার অভিনীত দক্ষিণের অভিনেতা প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমা দিয়ে বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছিলেন কৃতি। এবার আসছে তার আরও একটি নতুন সিনেমা।

নাম ‘গণপতি এ হিরো ইজ বর্ন। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যেখানে কৃতিকে বেশ মারমুখী ভূমিকায় দেখা গেছে। মুখে তাঁর রক্তের দাগ। হাতে ক্যারাটে নানচাকু। চোখে প্রতিশোধের আগুন। একেবারে যোদ্ধা রূপে দেখা যাচ্ছে তাঁকে। এমন রূপে কৃতিকে এর আগে কেউ দেখেনি। কৃতির এই লুক পছন্দ করছেন তাঁর অনুরাগীরা। এই ছবিতে কৃতির সহশিল্পী টাইগার শ্রফ। ৯ বছর পর আবারও জুটি বাঁধলেন তারা। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। আগামী ২০ অক্টোবর সিনেমাটি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে।

পূজা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন ভিকাস ভাল। সম্প্রতি নিজের পোস্টারটি শেয়ার করে কৃতি ক্যাপশনে লিখেছেন, ‘প্রস্তুত হোন সবাই। নতুন কৃতি আসছে; যাকে এর আগে কেউ দেখেননি। সব শত্রুর হিসাব নেওয়ার সময় এসেছে। দেখা হচ্ছে আগামী ২০ অক্টোবর।অন্যদিকে কৃতি এখন ব্যস্ত কাজলের সঙ্গে ‘দোপাত্তি’ সিনেমার কাজে।

এ ছাড়া তার হাতে রয়েছে অভিনেত্রী মীনা কুমারীর বায়োপিক। ষাট-সত্তর দশকের বলিউড কাঁপানো মীনা কুমারীর চরিত্রে এবার দর্শকদের মুগ্ধ করবেন কৃতি শ্যানন। সিনেমাটি বানাচ্ছেন বলিউডের আলোচিত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

Leave A Reply

Your email address will not be published.