The news is by your side.

মেসি এখন পুরো ফিট, কোপা আমেরিকায় জাদু দেখাবেন : স্কালোনি

0 66

 

মেসির হাত ধরে আরেকটি কোপা আমেরিকার স্বপ্ন বুনছে আর্জেন্টিনা। কোপা আমেরিকার জন্য মেসি পুরোপুরি প্রস্তুত, বলছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তার মতে, এবারও জাদু দেখাবেন মেসি।

দারুণ ছন্দে থেকেই আসর শুরু করছে চ্যাম্পিয়নরা। কাতার বিশ্বকাপে সৌদি আরবের কাছে হারের পর খেলা ১৮ ম্যাচের ১৭টিতেই জিতেছে লিওনেল স্কালোনির দল। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে হেরেছে শুধু উরুগুয়ের কাছে।

এ মাসেই খেলা দুটি প্রীতি ম্যাচেই যেভাবে জিতেছে তাতে আর্জেন্টিনার শিরোপা ধরে রাখার আশার পালে দোলা দিতেই পারে।

সেই আশা-প্রত্যাশা পূরণে বড় কারিগর হতে পারেন লিওনেল মেসি। ক্লাব ফুটবলে চোটের কারণে নিয়মিত খেলতে না পারলেও আর্জেন্টিনার জার্সিতে ৩৬ বছর বয়সী এই ফুটবলার নিজেকে নিঙড়ে দিতে প্রস্তুত। দলটির কোচ স্কালোনি যেমন বলেছেন, ‘মেসি এখন পুরো ফিট।

যুক্তরাষ্ট্রে তার জাদু দেখাতে প্রস্তুত। ওকে দেখে গোটা দল উৎসাহ ও প্রেরণা পেয়েছে। প্রত্যেকে নিজের সেরা ফুটবল খেলতে তৈরি।’

বর্তমান চ্যাম্পিয়ন বলেই বাড়তি চাপও আছে বলছেন স্কালোনি, ‘গতবারের চ্যাম্পিয়ন হিসেবে আমাদের দায়িত্ব বেশি। এর সঙ্গে চাপ অনেক। তবে সেসব জয় করে আরো একবার শিরোপা জিততে সবাই তৈরি।’

কানাডা ছাড়াও গ্রুপ পর্বে আর্জেন্টিনার প্রতিপক্ষ ‘পুরনো শত্রু’ চিলি ও পেরু। এই গ্রুপ থেকে আর্জেন্টিনার সঙ্গে পরের রাউন্ডের জন্য চিলিকেই এগিয়ে রাখা হচ্ছে। ২০১৫-এর পর ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের মাটিতেই এই চিলির কাছে ফাইনাল হেরে কোপা আমেরিকা জেতা হয়নি আর্জেন্টিনার। এবার গ্রুপ পর্বেই তাদের পাচ্ছেন মেসিরা।

 

Leave A Reply

Your email address will not be published.