The news is by your side.

মেদহীন চাবুক ফিগার, দ্রুত স্লিম এন্ড ট্রিম হলেন শুভশ্রী!

0 104

শুভশ্রী গাঙ্গুলী। নিজের বোল্ড অ্যাটিটিউড দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করেছেন। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই চরম সাহসী পোশাকে হাজির হন ।

অভিনেত্রী যে ভিডিও পোস্ট করেছেন সেখানে তাকে দেখা গেছে হাই থাই স্লিটের পোশাকে। পায়ে রয়েছে সবুজ রঙের হাই হিল জুতো। কানে বড় দুল, চুলটা উঁচু করে অগোছালো বাঁধা। অভিনেত্রী জানেন তার এই ঝলক ভক্তদের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। এমন হাই ভোল্টেজ ছবি দিয়ে মিনিটের মধ্যে ভরিয়ে ফেলেছেন মন্তব্য বাক্স।

এত অল্প সময়ের মধ্যে এতটা মেদ ঝরিয়ে কিভাবে এত সুন্দর একটা ফিগার পেয়েছেন তিনি?  এই প্রশ্ন জানতে চেয়েছেন বহুভক্ত। রিল ভিডিওতে মোহময়ী রূপের ছটা দেখে কুপোকাত হয়ে গিয়েছেন সমালোচকরা। এমনকি মুখে কথা নেই কারোর।

ছেলে ইউভান জন্মাবার পর দ্বিগুণ ওজন বাড়িয়ে ফেলেছিলেন তিনি। সেই কারণে মাঝেমধ্যে ট্রোল হতে হয়েছে তাকে। তবে সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে অভিনেত্রী বরাবর নিজের জীবনের প্রত্যেকটা অধ্যায় উপভোগ করে গেছেন। আপাতত নিজেকে আবার পুরনো অবতারে নিয়ে যাওয়ার জন্য করছেন শারীরিক কসরত। জিমে যাতায়াত বেড়েছে তার।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ওয়েব সিরিজ ইন্দুবালা। সেখানে তার অভিনয় সর্বত্র প্রশংসিত। ৭৫ বছরের বৃদ্ধার বয়সী চরিত্রে দেখা গেছে তাকে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ইন্দুবালা ভাতের হোটেল দিয়ে প্রথম ওয়েব দুনিয়াতে পা রেখেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.