The news is by your side.

মহেশ ভাটের আসল চেহারা তুলে ধরলেন সুস্মিতা সেন !

0 167

 

সুস্মিতা সেন, ১৮ বছর বয়সে মিস উইনিভার্সের খেতাব জেতা  বলিউড অভিনেত্রী । বলিউডে  ১৯৯৬ সালে ফিল্ম ‘দস্তক’ দ্বারা আগমন ঘটিয়ে ছিলেন এবং অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

কেরিয়ারে একের পর এক হিট ফিল্মেও কাজ করেছেন। সুস্মিতা সেনের কয়েকটি হিট ফিল্মের নাম হলো- ম্যা হু না, আঁখে, তুম কো না ভুল পায়েঙ্গে, বিবি নম্বর ১ ইত্যাদি। একাধিক বিজ্ঞাপন ও ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। একটা সময় লাক্স সাবানের বিজ্ঞাপন সুস্মিতা সেনকে ছাড়া ভাবাই যেত না।

সুস্মিতার পার্সোনাল জীবনের ব্যাপারে বলতে গেলে তিনি এখনও অবিবাহিত । বিয়ে করেনি কিন্তু তার বয়েফ্রেন্ড বা লিভইন পার্টনারের তালিকা অনেক লম্বা।

২০২১ সালের শেষে তার বয়ফ্রেন্স বা লিভইন পার্টনার রহমান সলের সাথে ব্রেকাপরে পর কিছুদিন আগেই লালিত মোদির সাথে সম্পর্কে গেছেন সুস্মিতা। আর লালিত মোদির সাথে সম্পর্কের পর খুব বাযে ভাবে ট্রোলের স্বীকার হয়েছেন তিনি। যদিও এসব ট্রোলকে খুব একটা পাত্তা দিচ্ছে না সুস্মিতা।

সুস্মিতা সেন সম্প্রতি পরিচালক মহেশ ভাটের বিষয় যে বড় ও গোপন তথ্য ফাঁস করেছেন ।

সুস্মিতা বলেন,  সবে তিনি তখন মিস ইউনিভার্স খেতাব জিতেছেন। লস এঞ্জেলাস থেকে ফেরার পর পরিচালক মহেশ ভাট তাকে ডাকেন একটি ছবিতে অভিনয় করার জন্য। তিনি নিজেই ফোন করে সুস্মিতা সেনকে সেই ফিল্মে তার নিজের নাম ব্যবহার করেই অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন। প্রস্তাব পেয়ে অত্যন্ত খুশিও হয়েছিলেন সুস্মিতা সেন। তবে সেই শুটিং চলাকালীন খুব খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল সুস্মিতা সেনকে। কারণ ফিল্মের সেটে মহেশ ভাট  সুস্মিতাকে অপমান করার সাথে সাথে থাপড়ও মেরেছিলেন।

এতো বেশি পরিমাণে অপমানিত হওয়ায় সুস্মিতা সেখানে কাঁদতে পর্যন্ত শুরু করে দিয়েছিলেন। মহেশ ভাট তখন আরো বেশি কথা শুনিয়ে বলেছিলেন যে ‘এ কেমন অভিনেত্রীকে কাস্ট করেছি আমরা? আমরা ক্যামেরায় এরকম মিস ইউনিভার্সকে দেখাবো?’

সুস্মিতা সেখান থেকে রাগ করে বেরিয়ে যাচ্ছিলেন তখন মহেশ ভাট তার হাত টা চেপে ধরেছিলেন। কিন্তু সুস্মিতা তখন হাতটা ছিটকে নিয়ে বলেন ‘আপনি আমার সাথে এভাবে কথা বলতে পারেন না’ আর এই বলে সুস্মিতা আবার হাঁটা লাগায়। কিন্তু আবারও মহেশ ভাট তার হাত চেপে ধরে আর বলে যে ‘এটাই হলো রাগ। এই রাগটাই ক্যামেরার সামনে দেখতে হবে তোমায়। যাও সেটে ফিরে যাও আর ক্যামেরার সামনে এই রাগের অভিনয়টি করে দেখাও’।

 

Leave A Reply

Your email address will not be published.