The news is by your side.

মরক্কোর ফুটবলার হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সব সম্পত্তি মায়ের নামে, তালাক চেয়ে বিপাকে হাকিমির স্ত্রী

0 114

মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমিকে। এক নারী যৌন নির্যাতনের অভিযোগ আনে হাকিমির বিরুদ্ধে। আর এই ঘটনায় হাকিমিকে তালাক দিতে চায় তার স্ত্রী হিবা আবুক। তবে এই ঘটনা মোড় নিয়েছে ভিন্ন এক দিকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, হিবা আবুক তালাক চেয়ে হাকিমির সম্পদের অর্ধেক দাবি করেছেন। তবে এই দাবি সামনে এনে নতুন এক তথ্য জানতে পেরেছেন হাকিমির স্ত্রী। নতুন এই তথ্য জেনে রীতিমতো হতভম্ব হিবা আবুক।

মার্কা জানিয়েছে, হিবা তালাকের আবেদনে হাকিমির সম্পদের অর্ধেকটা দাবি করেছেন। কিন্তু এরপর তিনি জানতে পারেন, হাকিমির সম্পদের কোনো কিছুই তার নামে নেই। হাকিমির প্রায় সব সম্পত্তি তার মায়ের নামে। কয়েক বছর ধরে হাকিমির বেতনও নিজের অ্যাকাউন্টে নিয়ে আসছেন তার মা।

এক হিসাবে জানা গেছে, বর্তমানে হাকিমির সম্পদের পরিমাণ সব মিলিয়ে প্রায় ২৪ মিলিয়ন ডলার। তার ক্লাব পিএসজি থেকে ১ মিলিয়ন ডলার পেয়ে থাকেন এই তারকা ফুটবলার। তবে তার ২০ শতাংশ পেয়ে থাকেন হাকিমি। সব মিলিয়ে হাকিমির এই সম্পদের ৮০ শতাংশই নিয়ন্ত্রণ করছেন তার মা।

অন্যদিকে হাকিমির চেয়ে ১২ বছরের বড় স্ত্রী হিবার সম্পদের পরিমাণ প্রায় ২ মিলিয়ন ডলার। তালাকের হাকিমির কাছে থেকে পর প্রায় ৮.৫ মিলিয়ন ডলার পর্যন্ত পেতে পারতেন হিবা। হাকিমির প্রায় সব সম্পত্তি তার মায়ের নামে থাকায় পুরো ব্যাপারটিই মোড় নিয়েছে অন্যদিকে।

২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। এই ঘটনায় স্ত্রী হিবা তালাক চাইলেও নিজের দেশ ও ক্লাবের পূর্ণ সমর্থন পাচ্ছেন হাকিমি।

 

Leave A Reply

Your email address will not be published.