The news is by your side.

মনোনয়ন ফরম কিনেছেন অধ্যাপক আনোয়ার

0 105

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ার হোসেন। এ জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিকও।

আজ সোমবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কেনেন আনোয়ার হোসেন। আর প্রতিনিধির মাধ্যমে মনোনয়ন ফরম নিয়েছেন মোহাম্মদ সাদিক।

আনোয়ার হোসেন যে আসনের জন্য ফরম নিয়েছেন, সে আসনের বর্তমান সংসদ সদস্য তাঁরই ছোট ভাই ওয়ারেসাত হোসেন। আনোয়ার ও ওয়ারেসাত প্রয়াত কর্নেল তাহেরের ছোট ভাই।

আনোয়ার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ছিলেন। ২০১২-১৪ সময়ে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্ব পালন করেন।

পিএসসির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিক যে আসনের ফরম নিয়েছেন, সে আসনের বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির পীর ফজলুর রহমান।

মোহাম্মদ সাদিক পিএসসি ত্রয়োদশ চেয়ারম্যান ছিলেন। তার আগে শিক্ষাসচিব এবং নির্বাচন কমিশনের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি কবি হিসেবেও পরিচিত। কবিতায় বিশেষ অবদানের জন্য ২০১৭ সালে বাংলা একাডেমির পুরস্কার পান মোহাম্মদ সাদিক।

Leave A Reply

Your email address will not be published.