The news is by your side.

 ‘বেবিগার্ল’ দীপিকাকে চুমুতে ভরালেন রণবীর

অদা শর্মার ‘দ্য কেরালা স্টোরি’ সাত দিনে ছুঁলো আশি কোটি

0 117

রণবীরের ‘বেবিগার্ল’! দীপিকাকে চুমুতে ভরালেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘সারা দুনিয়া তোমার পায়ের কাছে। আমি আমার বেবিগার্লের জন্য গর্বিত’। তাঁদের দু’জনের রসায়ন মন কেড়েছে নেটবাসীর। কেউ লিখেছেন ‘কিউটিজ’। কেউ আবার একটু হিংসে করে লিখেছেন ‘লাকি ম্যান’। এক অনুরাগী অভিনেতাকে জানিয়েছেন ‘ইউ মেড মাই ডে রণবীর’। আর এক অনুরাগী খুব আবেগের সঙ্গে লিখেছেন ‘একজন স্ত্রী তাঁর স্বামীর কাছে এর থেকে বেশি আর কী–ই বা চাইতে পারেন’। রণবীরের ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছন দীপিকা। লিখেছেন ‘মাই হ্যাপি প্লেস’। অনেক সমালোচক আবার ‘বেবিগার্ল’ সম্মোধনের মধ্যে নানা অর্থ খুঁজছেন!

‘দ্য কেরালা স্টোরি’র সাপে বর?

সুদীপ্ত সেন ও বিপুল অমরুতলাল শাহের ‘দ্য কেরালা স্টোরি’ পৌঁছল আশি কোটিতে। অদা শাহ অভিনীত এই ছবি মুক্তিলগ্ন থেকেই বিতর্কের মুখে। এক সপ্তাহ পরে ছবির বক্স অফিস কালেকশন দেখে হুঁশ উড়েছে অনেকেরই। সমালোচকরা বলছেন শাপে বর হয়েছে। বিতর্কের কারণেই আরও বেশি বাড়ছে এই ছবির দর্শক। ছবি এই মুহুর্তেই ‘সুপারহিট’। তিনটি মেয়ের গল্প নিয়েই এই ছবি। যারা সময়ের সঙ্গে লাভ জিহাদের জেরে সংযুক্ত হয় আইএসআইএস এর সঙ্গে। এই প্রেক্ষাপট ঘিরেই বিতর্কের সূত্রপাত।

‘ডার্লিংস’: বিজয় ভর্মা ও তমান্না ভাটিয়া

ক্লাউড নাইনে বিজয় ভর্মা। একদিকে ‘ডার্লিংস’ এর প্রশংসা। অন্যদিকে ‘দহাড়’ সিরিজের ট্রেলর লঞ্চ। আর সব থেকে বড় খবর তাঁর জীবনে হাসির কারণ তমান্না ভাটিয়া। সম্প্রতি মুম্বই ট্রেলর লঞ্চের অনুষ্ঠানে তমান্না প্রসঙ্গে লজ্জায় রাঙা হয়ে ওঠেন বিজয়। হাসি যেন বাগ মানছিল না তাঁর। তাঁদের সম্পর্কের গুঞ্জন বলিপাড়ায় নতুন। নতুন বছরের সন্ধ্যায় গোয়ার সমুদ্র সৈকতে যুগলে একে অপরকে জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়েছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। স্বীকার না করলেও অনেক বার তাঁদের ডিনার ও লাঞ্চ ডেটে একসঙ্গে দেখা গিয়েছে। ‘লাস্ট স্টোরিস’ এর সিকুয়েলের সময় দুজনের দেখা হয় প্রথম। অনুরাগীদের ধারণা প্রেম তখন থেকেই। আপাতত পরিণতির দিকে তাকিয়ে অনেকেই।

বিশ্বজয় করতে চাইলে একমাত্র পথ হিন্দি সিনেমা?

তেলগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিভাস তাঁর বলিউড ডেবিউয়ের জন্য সম্পূর্ণ তৈরি। প্রভাস ও রাজামৌলির ‘ছত্রপতি’ ছবির রিমেক নিয়েই তিনি পা রাখছেন বলিউডে। অভিনেতা ইতিমধ্যেই হিন্দি সিনেমার ভক্ত হয়ে উঠেছেন। সম্প্রতি মুম্বই সংবাদ সংস্থার সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন হিন্দি সিনেমা সম্বন্ধে। শ্রীনিভাসের অনেক তেলগু ছবিই হিন্দিতে ডাবিং হয়েছে। সেই সব ছবির ভিউয়ার্সও অনেক। সেই সূত্রেই হিন্দি ছবির প্রতি তাঁর ভালবাসার সূত্রপাত। আট বছর আগে তেলগু ছবির জন্য তিন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন। এ বছরেও ‘ছত্রপতি’ নিয়ে অভিনেতার আশা তেমনই। অভিনেতার মতে, যদি সারা বিশ্বে পরিচিতি পেতে হয় তবে হিন্দি সিনেমা হল একমাত্র পথ।

 

Leave A Reply

Your email address will not be published.