The news is by your side.

বিয়ের জন্য উদয়পুর পৌঁছালেন পরিণীতি-রাঘব

0 107

চলতি বছরের মে মাসে বাগদান সম্পন্ন করেছেন পরিণীতি-রাঘব । এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত বলিউড-রাজনৈতিক জুটি পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। রবিবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছন পরিণীতি ও রাঘব।

জানা গেছে, উদয়পুরে বিয়ের আয়োজন হতে যাচ্ছে এই জুটির।

প্রাক-বিয়ের অনুষ্ঠান দুই দিন আগেই শুরু হয়ে গেছে দিল্লিতে। শুক্রবার সাত সকালে উদয়পুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন হবু বর-কনে। দিল্লি এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন তারকা জুটি। লাল রঙের জ্যাম্পস্যুটে দেখা মিলিছে পরিণীতির।

তার গায়ে ছিল গোলাপি রঙের শাল। অন্যদিকে রাঘবকে দেখা গেছে কালো টি-শার্ট আর ব্লু ডেনিমে। এয়ারপোর্টে পাপারাৎজিদের সামনে দাঁড়িয়ে পোজ না দিলেও অভিনন্দন বার্তার জবাবে ধন্যবাদ জানিয়েছেন উভয়েই।

এর আগে রাজস্থানের উমেদ ভবনে বসেছিল পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের রাজকীয় আসর।

দিদি প্রিয়াঙ্কার মতোই বিয়ের ভেন্যু হিসাবে মরুভূমিতে ঘেরা রাজস্থানই পছন্দ পরিণীতির। উদয়পুরের ‘লীলা প্যালেস’-এ অনুষ্ঠিত হবে রাঘব-পরিণীতির বিয়ের অধিংকাশ অনুষ্ঠান, যদিও বিয়ের মূল অনুষ্ঠান তাজ লেকে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

জানা গেছে, পাঞ্জাবি রীতিতেই হবে সব অনুষ্ঠান। ২৩ সেপ্টেম্বর  ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে শুরু বিয়ের অনুষ্ঠান। সেদিনই পরিণীতির ‘চূড়া’ আয়োজন।

হাতে রাঘবের নামের মেহেন্দিও লাগাবেন পরিণীতি। সঙ্গীতানুষ্ঠানে থাকছে চমক, রয়েছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। রবিবার রাঘবের ‘সেহেরাবন্দি’র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান।

আরো জানা গেছে, চিরাচরিত ঘোড়ার সংস্কৃতি ছেড়ে এবার নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে যাবেন রাঘব। এই হাই প্রোফাইল বিয়েতে হাজির থাকার কথা রাজনীতি ও ফিল্ম জগতের তারকাদের। তাই নিরাপত্তা ব্যবস্থার উপর বিশেষ নজর রাখা হচ্ছে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.