The news is by your side.

বিভিন্ন কারণে চর্চায় মধুমিতা

0 108

প্রায় প্রতি দিনই  বিভিন্ন  কারণে চর্চায় উঠে আসে মধুমিতা  সরকারের নাম। কখনও তাঁর ছবি ঘিরে তৈরি হয় বিতর্ক। কখনও আবার তাঁর অভিনয় নিয়ে হয় বিস্তর সমালোচনা। ইদানীং দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। কখনও শুটিংয়ের জন্য। কখনও আবার ফাঁকা সময় পেলেই চলে যাচ্ছেন নিজের প্রিয় জায়গায় ঘুরতে। তবে তিনি যেখানেই যান না কেন, ছবি পোস্ট করতে মিস করেন না।

কয়েক দিন আগেই মধুমিতা গিয়েছিলেন অরুণাচল প্রদেশে শুটিং করতে। সেখানকার বেশ কিছু ছবি তিনি পোস্ট করেই চলেছেন। এমনই একটি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হল নায়িকাকে। কাঠের বারান্দায় বসে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। সোনালি রোদ এসে পড়েছে তাঁর মুখে। বোঝা যাচ্ছে, মেকআপের লেশমাত্র নেই। ব্যস্‌, এই ছবি দেখতেই দর্শকের একাংশ ছেড়ে কথা বললেন না নায়িকাকে।

এক জন লিখেছেন, “লিপস্টিক ছাড়া আপনার ঠোঁট তো বিভৎস!” আর এক জন লিখেছেন, “মেকআপ ছাড়া আপনাকে তো চোখে দেখা যাচ্ছে না!” আবার কেউ লিখেছেন, “মুখে রং মেখে মেখে আপনার আসল চেহারাই ঢাকা পড়ে গিয়েছে।” তবে এই সব নেতিবাচক মন্তব্যের কোনও উত্তর দেননি মধুমিতা। কোনও দিনই এই ধরনের মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি।

সদ্য ফিরেছেন শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং সেরে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই একটি হিন্দি ছবির শুটিং শুরু করবেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.