The news is by your side.

বিপজ্জনক যৌন ভঙ্গি ‘এগপ্ল্যান্ট’,

0 97

সঙ্গম করতে গিয়ে উলম্ব ভাবে ভাঙল পুরুষাঙ্গ। আক্রান্ত ব্যক্তিকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা অস্ত্রোপচার করে প্রাণ বাঁচালেন ওই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার জাকার্তায়।

৩৭ বছয় বয়সি ওই ব্যক্তি সঙ্গমে মত্ত ছিলেন। পূর্ণ মাত্রায় শরীরী সুখ পেতে বিভিন্ন ভঙ্গিমায় সঙ্গম করছিলেন দু’জনে। পরীক্ষা-নিরীক্ষা শেষে ‘এগপ্ল্যান্ট’ নামে একটি ভঙ্গি বেছে নিয়েছিলেন। সমীক্ষা বলছে, অত্যন্ত বিপজ্জনক এই ভঙ্গি। এটি পৃথিবীর সবচেয়ে বিপজ্জনক যৌন ভঙ্গিমার মধ্যে একটি। এই ভঙ্গিমায় সঙ্গমের পরে অধিকাংশেই আঘাতপ্রাপ্ত হন।

উন্মত্ত যৌনতায় মেতে উঠেছিলেন দু’জনেই। হুঁশ ছিল না কারও। হঠাৎ ওই ব্যক্তি পুরুষাঙ্গে ব্যথা এবং অস্বস্তি অনুভব করেন। তিনি বুঝতে পারেন, পুরুষাঙ্গে চিড় ধরেছে। যন্ত্রণায় ছটফট করতে থাকেন। যৌনাঙ্গে রক্তপাতও শুরু হয়। প্রস্রাবের বেগ থাকলেও তা করতে তিনি অক্ষম হয়ে যান। ভয়ঙ্কর কিছু একটা ঘটেছে ভেবেই সঙ্গীকে তাঁর অসুস্থতার কথা জানান। যৌনাঙ্গ ফুলে নীল হয়ে গিয়েছিল।

চিকিৎসকরা জানান, যৌনাঙ্গে গভীর ক্ষত ছিল। এই অঙ্গের পেনাইল টিস্যুও ফেটে গিয়েছিল। চিকিৎসকদের মতে, প্রবল যৌনক্রিয়ার সময়ে ‘পেরিনিয়াম’ কিংবা ‘পিউবিক’ হাড় দৃঢ় ভাবে আঘাতপ্রাপ্ত হয়ে ভেঙে যায়।

 

Leave A Reply

Your email address will not be published.