The news is by your side.

বলিউডে পারিশ্রমিকের তালিকা: শীর্ষে  দীপিকা

0 58

 

চলতি বছর বলিউডে পারিশ্রমিকের নিরিখে আলিয়া ভট্ট ও কঙ্গনা রানাউতকে অতিক্রম করে গিয়েছেন দীপিকা পাড়ুকোন।

একটি সংস্থার সমীক্ষা প্রকাশ্যে এসেছে। বলিউডের অভিনেত্রীদের ছবিপিছু পারিশ্রমিকের উপর ভিত্তি করে একটি তালিকা তৈরি করা হয়েছে। ১০ জনের সেই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী সাংসদ কঙ্গনা। তিনি ছবিপিছু ১৫ থেকে ২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। তালিকায় তৃতীয় স্থানে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার নাম। ছবিপিছু ১৫ থেকে ২৫ কোটি টাকার মধ্যে ঘোরাফেরা করে তাঁর পারিশ্রমিক। তবে তালিকার শীর্ষে রয়েছেন দীপিকা পাড়ুকোন। তিনি নাকি ছবিপিছু ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

তালিকায় চতুর্থ ও পঞ্চম স্থান দখল করেছেন যথাক্রমে ক্যাটরিনা কইফ ও আলিয়া ভট্ট। ‘টাইগার ৩’ ছবির অভিনেত্রী ক্যাটরিনা একটি ছবি করতে এখন ১৫ থেকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেন। অন্য দিকে, রণবীর কপূরের ঘরনি নাকি ছবিপিছু নেন ১০ থেকে ২০ কোটি টাকা।

তালিকায় এর পরে রয়েছে করিনা কপূর খান, শ্রদ্ধা কপূর, বিদ্যা বালন, অনুষ্কা শর্মা ও ঐশ্বর্য রাই বচ্চনের নাম। সূত্রের দাবি, করিনা, শ্রদ্ধা ও বিদ্যার পারিশ্রমিকের পরিমাণ ৮ থেকে ১৮ কোটি টাকার মধ্যে ঘোরাফেরা করে। অন্য দিকে অনুষ্কা ও ঐশ্বর্যার পারিশ্রমিক থাকে ৮ থেকে ১৪ কোটি টাকার মধ্যে।

তালিকার শীর্ষে দীপিকার নাম থাকা অভাবিত কিছু নয়। কারণ, গত বছর অভিনেত্রীর ‘পাঠান’ ছবিটি ব্লকবাস্টার হয়। পাশাপাশি ‘জওয়ান’-এ তাঁর ক্যামিয়ো চরিত্রটিও দর্শক মনে দাগ কাটে। চলতি বছরেও অভিনেত্রী ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে বড় চমক হাজির করতে পারেন বলে মনে করছেন কেউ কেউ। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘সিংহম আগেন’ ছবিটি।

 

Leave A Reply

Your email address will not be published.