The news is by your side.

বড় পর্দায় পাড়ি দিচ্ছেন অভিনেত্রী সোনামণি

প্রযোজকের বিরুদ্ধে কোটি টাকার বকেয়ার অভিযোগ!

0 147

 

 

সিনেমার ঘোষণা হতে না হতেই শুরু যাবতীয় বিতর্কের। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে বড় পর্দায় পাড়ি দিচ্ছেন অভিনেত্রী সোনামণি সাহা। সঙ্গী এখানেও প্রতীক সেন। ছবির নাম ‘বেহায়া’।  প্রযোজনায় রানা সরকার। প্রথম লুক প্রকাশ্যে আসার পরের দিনই প্রযোজক ঘোষণা করেন তিনি আপাতত স্থগিত রাখতে চান ছবির শ্যুটিং।

প্রযোজক রানার বিরুদ্ধে নানা লোকের নানা মত। ভেন্ডার অ্যাসোসিয়েশনের দাবি, কোটি টাকা বকেয়া, তাই শ্যুটিংয়ে প্রয়োজনীয় দ্রব্য সরবরাহ করতে নারাজ তাঁরা। প্রথম ছবিকে কেন্দ্র করে এত সমস্যা!

এই অবস্থায় কী ভাবছেন ছবির নায়িকা? কেরিয়ারে কি এটা বড় ধাক্কা? মনে কতটা প্রভাব ফেলেছে?

তিনি বলেন, “না আমার মনে তেমন কোনও প্রভাব ফেলেনি। কোনও বড় কাজ শুরু হওয়ার আগে এমন নানা ধরনের সমস্যা হতে পারে। কিন্তু তার জন্য আমি কোনও ভাবেই ভেঙে পড়িনি। প্রতীকের সঙ্গেও আলোচনা হয়েছে। আমি জানি এই কাজ বন্ধ হবে না, নিশ্চয়ই শ্যুটিং শুরু হবে।”

ইতিমধ্যে প্রযোজক রানা সরকারও ঘোষণা করেছেন পুজোর পরই ছবির শ্যুটিং শুরু করবেন তিনি। তবে কি সব সমস্যা মিটে গেল?

রানা জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে অনেক ভেন্ডার আছে, যাঁরা প্রযোজককে সব ধরনের দ্রব্য জোগান দেবে। তিনি বলেন, “আমি নিজেও বেশ কিছু প্রয়োজনীয় জিনিস কিনে নিয়েছি। আর তা ছাড়া অন্য ভেন্ডার আছে যাঁরা সরবরাহ করবে শ্যুটিংয়ের আসবাব।”

পুজোর পর শুধু ‘বেহায়া’ নয় রাহুল বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘কলকাতা ৯৬’-এর শ্যুটিংও শুরু করবেন প্রযোজক। এর মধ্যে প্রায় কোটি টাকার মানহানির মামলা করেছেন ভেন্ডার অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে,দাবি রানার। সেই জল এখন কত দূর গড়ায় সেটাই দেখার।

 

Leave A Reply

Your email address will not be published.