The news is by your side.

ফের প্রেমে  সোহম-প্রিয়াঙ্কা?

0 74

 

বিনোদন ডেস্ক

কলকাতার বুকে এক সঙ্গে ধরা দিলেন সোহম চক্রবর্তী আর প্রিয়াঙ্কা সরকার। তারই খোঁজ নিতে উঠেপড়ে লেগেছেন বিবৃতি। ঘটনা কী?

অভিনেতার কথায়, “পরিচালক রণরাজের আগামী ছবিতে আমি আর প্রিয়াঙ্কা আবার জুটি বেঁধেছি। তারই শুটিং শুরু হল সোমবার। দক্ষিণ কলকাতায় সারা দিন শুটিং হল।”বিবৃতি জানিয়েছেন, এই ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

রণরাজের প্রথম ছবি ‘পরিচয় গুপ্ত’মুক্তি পাচ্ছে ৩০ অগস্ট। ছবিতে অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী। নারীবেশে দেখা যাবে জয় সেনগুপ্তকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, দর্শনা বণিক, অবন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ‘কলকাতার হ্যারি’র পর এই ছবিতে আবারও জুটি সোহম-প্রিয়াঙ্কা। সে কথা জানাতেই খুশির রেশ সোহমের কণ্ঠে।

জানালেন, বিপরীতে চেনা অভিনেত্রী থাকলে কাজ করার ক্ষেত্রে সুবিধে হয়। কারণ, আগে থেকেই রসায়ন তৈরি। ছবিটি বিশুদ্ধ প্রেমের, এও জানিয়েছেন ছবির নায়ক। গানের দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন পরিচালক। জানিয়েছেন, এখন সব মাধ্যমে রহস্য-রোমাঞ্চের রমরমা। প্রেমের কথা প্রায় ভুলতেই বসেছে সকলে। তাই তিনি অতীতের ‘শর্তহীন ভালবাসা’র গল্প দেখাতে চলেছেন তাঁর দ্বিতীয় ছবিতে। কলকাতার নানা জায়গায় শুটিং হবে। বাদ থাকবে না রাজারহাটও। থাকছেন দেবাশিস মণ্ডল।

রণরাজ জানিয়েছেন, ছবিতে এক পত্রিকার সাংবাদিক বিবৃতি। বাস্তবে কোন সাংবাদিককে পর্দায় ফোটাতে চলেছেন অভিনেত্রী?

হেসে ফেলেছেন বিবৃতি। তাঁর কথায়, “পেশার কারণে অনেক সাংবাদিকের মুখোমুখি হয়েছি। প্রত্যেকে পেশার প্রতি অত্যন্ত দায়বদ্ধ। আমি সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা করব।”ছবিতে সোহম ‘আকাশ’, প্রিয়াঙ্কা ‘মেঘলা’। সাংবাদিকের চরিত্রের নাম ‘বৃষ্টি’। ঘটনার ঘনঘটায় এক বিশুদ্ধ প্রেমের খোঁজে বেরিয়েই আবিষ্কার করবেন সোহম-প্রিয়াঙ্কাকে। যাঁরা আধুনিক প্রজন্মের হয়েও মনের দিক থেকে গভীর প্রেমে ডুবতে ভালবাসেন।

 

Leave A Reply

Your email address will not be published.