The news is by your side.

প্রেমিক পুরুষ শামীম ওসমান: অনেকে লাল গোলাপ দেয়, সম্মানের সঙ্গে রাখি!

আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি

0 95

বৃহস্পতিবার একটি টেলিভিশন চ্যানেলে ঈদ আড্ডার আয়োজন করা হয়। সেখানে অংশ নেন সংসদ সদস্য শামীম ওসমান। সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা। এসময় ব্যক্তিজীবনসহ নানা প্রসঙ্গ শেয়ার করেন তারা।

শামীম ওসমানের কাছে উপস্থাপকের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, কেউ কি লাল গোলাপ দিয়ে বলে যে, শামীম ভাই আপনার সঙ্গে বন্ধুত্ব করব? এমন প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, অনেকে লাল গোলাপ দেয় এবং এটা করে। এগুলো যারা তাদেরকে সম্মানের সঙ্গে রাখি। এদেরকে সরাসরি অসম্মানিত করতে নেই। সরাসরি অসম্মানিত করলে তারা ক্ষেপে যায়। একপর্যায়ে ক্ষেপে গিয়ে আমাকে নিয়ে নেগেটিভ কথা বলে ফেলবে। এগুলো স্মার্টলি মোকাবিলা করি।

আপনার বিয়ে কি লাল গোলাপের ছিল, না প্রেমের বিয়ে ছিল? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, আমার প্রেমের বিয়ে ছিল এবং একপাক্ষিক। এটা আমার পক্ষ থেকে বিয়ে ছিল।

আপনাকে বলা হয়ে থাকে প্রেমিক পুরুষ এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, ১০০ ভাগ সঠিক। আমার মতো প্রেমিক আমি আমার জীবনে দেখিনি।

আপনি অবসরে কি করেন? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, প্রথম পছন্দ থাকে, যদি আমার টাকা থাকে ঘুরতে যাই। তবে একা একা ঘুরতে যাই না। পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে একসঙ্গে যাই। এর বাইরে অবসর সময় পেলে সিনেমা দেখি।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.