The news is by your side.

পেছনের দরজা দিয়ে আর ক্ষমতায় আসা যাবে না, বিএনপির উদ্দেশ্যে কাদের

0 151

ওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জানে নির্বাচন করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। তাই, তারা অলিগলি দিয়ে শর্টকাট রাস্তায় ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে। কিন্তু, এ দেশে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা আর যাবে না। নির্বাচনের মাধ্যমেই তাদের ক্ষমতায় আসতে হবে।’

আজ রোববার সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্র ধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপির নেতা কে? এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, তাদের দুই শীর্ষ নেতা দন্ডপ্রাপ্ত আসামি। আইন অনুযায়ী তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন রাজনৈতিক দল। পক্ষান্তরে আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এই মূহুর্তে দেশের একমাত্র সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক দল।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘নিরপেক্ষ, নির্দলীয় সরকারের কোনো সুযোগ নেই। এ ইস্যুতে কেউ আগুন সন্ত্রাসসহ দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ বসে থাকবে না। রাজপথে উচিত জবাব দেবে। কারাগারে বঙ্গবন্ধুর চার সহযোগী জাতীয় চার নেতাকে হত্যার পেছনে যারা জড়িত এবং যারা এর সুফল ভোগ করেছে, তাদেরও চিহ্নিত করতে হবে।’

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.