The news is by your side.

এমবাপ্পের জোড়া গোলের পরও চলতি মৌসুমে প্রথম হার পিএসজির

0 122

কিলিয়ান এমবাপ্পে দুই অর্ধে দুটি গোল করলেন। কিন্তু বিষন্ন মনে মাঠ ছাড়লেন তিনি। তার দল জেতেনি। শুক্রবার লিগ ওয়ানে নিসের কাছে ৩-২ গোলে হেরেছে পিএসজি, তাও ঘরের মাঠে। চলতি মৌসুমে এটাই তাদের প্রথম হার।

আগামী লিগের শীর্ষ দল হিসেবে মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে বরুসিয়া ডর্টমুন্ডকে স্বাগত জানাতে পারতো ফরাসি জায়ান্টরা। কিন্তু এই হারে ৮ পয়েন্ট নিয়ে নেমে গেলো তিনে। এক নম্বরে থাকা মোনাকোর চেয়ে দুই পয়েন্ট পেছনে তারা, আর দ্বিতীয় দল নিসের থেকে এক পয়েন্ট দূরে।

পিএসজি কোচ লুইস এনরিকে বলেন, ’নিস কঠিন প্রতিপক্ষ। তাদের গেম প্ল্যান আকর্ষণীয়।’

প্রথমার্ধে পিএসজির শুরুটা হয়েছিল আশা জাগানিয়া। উসমান দেম্বেলেকে অবশ্য রুখে দেন  নিস কিপার মারসিন বুলকা। কয়েক সেকেন্ড পর বক্সের মধ্যে এমবাপ্পেকে ব্লক করেন প্রতিপক্ষ খেলোয়াড়।

স্বাগতিকদের নিস্তব্ধ করে ২১ মিনিটে এগিয়ে যায় নিস। তেরেম মফি নিচু শটে গোল করেন। ১০ মিনিট পর এমবাপ্পে সমতা ফেরান। মোমেন্টাম ধরে রেখে পিএসজি এগিয়ে যেতে পারতো। হাফটাইমের আগে দেম্বেলের পাস ধরে জাল কাঁপাতে পারেননি বলে সংযোগ করতে না পেরে।

বিরতির পর মফির পাস থেকে গায়েতান লাবোর্দে নিসকে এগিয়ে দেন। দ্রুত তৃতীয় গোল করতে বসেছিল অতিথিরা। সোফিয়ানে দিওপকে রুখে দেন পিএসজি কিপার দোনারুমা। কিন্তু ৬৮ মিনিটে মফির নিচু শট ঠেকাতে পারেননি।

৩-১ গোলে পিছিয়ে পড়া পিএসজির আশা ফেরান এমবাপ্পে। নির্ধারিত সময়ের তিন মিনিট আগে দূরের পোস্ট দিয়ে জালে বল জড়ান তিনি।

স্টপেজ টাইমে নিসের বক্সে পিএসজি ব্যস্ত থাকলেও ড্র আদায় করতে পারেনি।

Leave A Reply

Your email address will not be published.