The news is by your side.

পরীমনির জন্মদিন আজ: ছেলের হাতে কাটবেন কেক

0 192

 

পরীমনি। আজ শান্তিপ্রিয় মায়ারী মুখের নায়িকার জন্মদিন। পরীমণি এর আগে তার জন্মদিনের কয়েকটি অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য ড্রেস কোড নির্ধারণ করে দিয়েছিলেন।

এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক। এতে বোঝাই যাচ্ছে পরী প্রত্যেককে ঝঞ্ঝা-বিক্ষুব্ধ পৃথিবীর এই সময়ে শান্তি বারতা দিতে চান তার জন্মদিনে। এবারও ঘটা করে পালন করবেন জন্মদিন।

প্রতিবছর রাজধানীর পাঁচ তারকা হোটেলে এই গ্ল্যামার কন্যার জন্মদিন অনুষ্ঠান বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। পরীর জন্মদিনে আমন্ত্রিতদের থাকবে ড্রেস কোড।

রাজধানী আন্তর্জাতিক কনভেনশন হলে পালিত হবে এবারের জন্মদিন। জন্মদিনের আয়োজনে পরী আমন্ত্রণ জানিয়েছেন প্রিয় মানুষদের। এরই মধ্যে নিমন্ত্রণ কার্ড চলে গেছে আমন্ত্রিত অতিথিদের কাছে। কার্ডের ডিজাইনও হয়েছে চমৎকার।

এবারের জন্মদিনটা হবে ব্যতিক্রমী। কারণ সংসার জীবনে প্রবেশের পর এটাই পরীর প্রথম জন্মদিন। তাছাড়া কোলজুড়ে এসেছে ফুটফুটে পুত্র- রাজ্য। সঙ্গে থাকবেন এ সময়ের আলোচিত অভিনেতা স্বামী শরিফুল রাজ।

নিজের ও শ্বশুর বাড়ির পরিবার-পরিজন। প্রতিবছর পরীমনি নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন। কিন্তু এবার থাকছে তার পুরো পরিবার। পরীর ইচ্ছা ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন। এমনটাই জানা গেছে তার স্বজনদের কাছ থেকে।

গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিলো ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির সঙ্গে ওড়ো’।  জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন পরী।

 

 

Leave A Reply

Your email address will not be published.