The news is by your side.

পরীমনিকে স্বশরীরে আদালতে হাজির হওয়ার আবেদন রাষ্ট্রপক্ষের

0 144

 

রাজধানীর বনানী থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিকে সশরীরে আদালতে হাজির করতে আবেদন করেছেন রাষ্ট্রপক্ষ।

ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতে রোববার রাষ্ট্রপক্ষের আইনজীবী এ আবেদন করেন। বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আবেদনটি নথিভুক্ত করেন।

অন্তঃসত্ত্বা থাকায় পরীমনির পক্ষে তার আইনজীবী আদালতে হাজিরা দিতেন। সম্প্রতি পরীমনি মা হয়েছেন। তাই তাকে সশরীরে আদালতে হাজির হতে আবেদন করা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান আদালতকে বলেন, অন্তঃসত্ত্বা থাকায় এতদিন পরীমনির পক্ষে তার আইনজীবী আদালতে হাজিরা দিতেন। এখন তিনি মা হয়েছেন। তাই রাষ্ট্রপক্ষ থেকে আগামী ধার্য তারিখে তাকে সশরীরে আদালতে হাজির হওয়ার আবেদন করেছি।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান ও নীলাঞ্জনা রিফাত সুরভী রাষ্ট্রপক্ষের আবেদনের বিরোধিতা করে বলেন, প্রায় একমাস হলো পরীমনি সন্তানের মা হয়েছেন। তিনি এখনো পুরোপুরি সুস্থ নয়। তাছাড়া সরকারিভাবেও মাতৃত্বকালীন ছুটি ৬ মাস। তিনি সুস্থ হলে অবশ্যই আদালতে হাজিরা দিবেন।

এদিন মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানকে জেরা শেষ করেন আসামিপক্ষের আইনজীবী। আদালত আগামী ১৩ অক্টোবর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন।

এদিকে পরীমনির পক্ষে এদিন তার আইনজীবী হাজিরা দেন। এছাড়া পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

এর আগে গত বছরের ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। গত ৫ জানুয়ারি তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারকাজ শুরুর আদেশ দেন আদালত।

 

Leave A Reply

Your email address will not be published.