The news is by your side.

নিখোঁজের ৩৯ ঘণ্টা পর কঁচা নদী থেকে আবদুল্লাহ হিল কাফীর লাশ উদ্ধার

0 160

পিরোজপুরের বেকুটিয়ায় ফেরির পন্টুন থেকে কঁচা নদীতে পড়ে নিখোঁজ শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফীর (৪০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার দুপুর পৌনে ১২টার দিকে সদর উপজেলার দক্ষিণ গাজীপুর এলাকায় কঁচা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় আবদুল্লাহ হিল কাফী ফেরির পন্টুন থেকে নদীতে পড়ে যান। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সাতক্ষীরা সার্কেল-২–এর সহকারী রাজস্ব কর্মকর্তা ছিলেন। আবদুল্লাহ হিল কাফী ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের চর টিকিয়া গ্রামের প্রয়াত কেফায়েত উল্লাহর ছেলে।

বৃহস্পতিবার বিকেলে আবদুল্লাহ হিল কাফী সাতক্ষীরা থেকে প্রাইভেট কারে বরিশাল নগরীতে খালার বাড়িতে যাচ্ছিলেন। তাঁর স্ত্রী ও ছেলে ওই বাড়িতে ছিলেন। ওই দিন রাতে পরিবারের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনের কথা ছিল তাঁর। রাত সাড়ে আটটার দিকে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ঘাটের কুমিরমারা প্রান্তে প্রাইভেট কারটি ফেরিতে ওঠার পর চালক শৌচাগারে যান।

এ সময় কাফী গাড়ি থেকে নেমে ফেরির পন্টুনে যান। এরপর মুঠোফোনে কথা বলতে বলতে অসাবধানতাবশত পন্টুনের কিনারায় গিয়ে তিনি কঁচা নদীতে পড়ে নিখোঁজ হন।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাঁকে উদ্ধার করতে রাতভর নদীতে অভিযান চালায়। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালালেও কাফীর কোনো খোঁজ মেলেনি।

আজ সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। দুপুর পৌনে ১২টার দিকে দক্ষিণ গাজীপুর এলাকার লোকজন লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে জানান। পরে ডুবুরিরা লাশটি উদ্ধার করলে কাফীর চাচা মো. সফিউল্লাহ লাশের পরিচয় শনাক্ত করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, আবদুল্লাহ হিল কাফীর লাশ স্বজনেরা শনাক্ত করেছেন। ফায়ার সার্ভিস  লাশটি থানা–পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইনগতপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.