The news is by your side.

নাসিরের গরুর মাংসের প্রতি ব্যাপক দুর্বলতা:  তামিমা

0 141

ঈদে গণমাধ্যমে এক আড্ডায় অংশ নিয়েছিলেন ক্রিকেটার নাসির ও পত্নী তামিমা।  তামিমার কাছে জানতে চাওয়া হয়, নাসির কোন খাবার পছন্দ করেন?

তামিমা বলেন, নাসির বাঙালি খাবার খুব পছন্দ করেন। কখনো শুনিনি যে উনি (নাসির) বিদেশি খাবার পছন্দ করেন। সবসময় বাঙালি খাবার পছন্দের তালিকায় রাখেন। সাদামাটা খাবার পছন্দ করেন। বিশেষ করে আমার হাতের গরুর মাংস, ভুনা খিচড়ি পছন্দ করেন।সঙ্গে ইলিশ মাছ হলে তো আর কোনো কথাই নেই। মোদ্দা কথা বলতে গেলে, নাসিরের গরুর মাংসের প্রতি ব্যাপক দুর্বলতা।

পছন্দের খাবার কোনটি জানতে চাওয়া হয় নাসিরের কাছে। প্রশ্নোত্তরে নাসির বলেন, আমাকে যদি ভালো ভালো ২০ প্রকারের খাবারের আইটেম দেন। সঙ্গে যদি গরুর মাংস থাকে। তাহলে শুধু গরুর মাংস খাব। গরুর মাংস আমার খুবই পছন্দের। গরুর মাংসের প্রতি প্রচণ্ড দুর্বলতা।

তামিমার কাছে জানতে চাওয়া হয়, নাসিরের সঙ্গে পরিচয় থেকে প্রেম, প্রেম থেকে বিয়ে। এখন নাসিরের ক্রিকেটার লাইফকে কীভাবে দেখেন আপনি? ক্রিকেটার স্বামী হিসেবে কেমন? প্রশ্নোত্তরে তামিমা বলেন, প্রতিটা ক্রিকেটার অনেক সম্মানের জায়গা ডির্জাভ করে। তার কারণ হচ্ছে, বাইরে অনেক গরম। তারপরও তারা অনেক কষ্ট করে খেলে। সত্যি কথা বলতে, তারা অনেক হার্ডওয়ার্ক করে। আমার স্ত্রী হিসেবে দেখতে খুবই খারাপ বা কষ্ট লাগে। তবে জানি না মানুষজন কীভাবে দেখে বিষয়টা। তবে আমি একজন ক্রিকেটারের স্ত্রী হিসেবে দেখে কষ্ট লাগে।

 

Leave A Reply

Your email address will not be published.