The news is by your side.

নববর্ষে রক্তাক্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী

0 122

বছরের শুরুতেই রক্তারক্তি কাণ্ড কলকাতার অভিনেত্রী মিমি বাড়িতে! চৈত্রের শেষ দিনে যখন সবাই ব্যস্ত নতুন বছরের কেনাকাটা করতে, ঠিক তখনই নায়িকার বাড়িতে ঘটল অঘটন। মাটিতে ছোপ ছোপ রক্তের দাগ। মিমির ইনস্টাগ্রাম স্টোরি দেখলে আঁতকে উঠবে সবাই। সংক্রান্তির দিনে কী এমন ঘটল নায়িকার সাথে? মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল, নায়িকার আঙুল থেকে অনর্গল রক্ত বের হচ্ছে।

তারকারা সাধারণত তাদের অনেক ব্যক্তিগত মুহূর্তই ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। চৈত্রের গরমে আম খাওয়ার ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়িকা। লোভনীয় আমের ছবি দেখে অনেকেই মন্তব্য করেছিলেন, “এই আম দেখেই খেতে ইচ্ছে করছে।” তবে কি এই আম কাটতে গিয়েই এই কাণ্ড ঘটালেন নায়িকা? তা অবশ্য সঠিক ভাবে জানা যায়নি।

আঙুলটা তাঁর এমনভাবে কেটেছে, ছবি দেখে মনে হচ্ছিল ক্ষত অনেকটা গভীর। রক্ত যেন বন্ধ হতেই চাইছে না। শেষে বরফে আঙুল চুবিয়ে বসেছিলেন নায়িকা। সেই ছবিও অবশ্য নিজেই পোস্ট করেছেন মিমি। নববর্ষের সময় এমন ছবি দেখে মন খারাপ মিমি ভক্তদের।

এই মুহর্তে নায়িকা ব্যস্ত নন্দিতা রয় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের চলচ্চিত্র ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে। ‘উইন্ডোজ’ এবং মিমি জুটির হ্যাটট্রিক বলা চলে। ইতিমধ্যেই ‘পোস্ত’র হিন্দি সংস্করণের শুটিং সেরে ফেলেছেন নায়িকা। আপাতত আবির চট্টোপাধ্যায় এবং মিমি জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

Leave A Reply

Your email address will not be published.