The news is by your side.

নতুন সম্পর্কে বাঁধা পড়েছেন মিথিলা-তাহসান!

0 44

 

ফের একসঙ্গে পর্দায়। রাফিয়াত রাশিদ মিথিলা-তাহসান রহমান খান।  এই পর্দা থেকেই তাঁদের প্রেম শুরু হয়েছিল। বেশ কিছু বছরের দাম্পত্য, একমাত্র কন্যা আয়রা এবং সব শেষে বিচ্ছেদ।

নতুন সম্পর্কে বাঁধা পড়েছেন মিথিলা। মেয়ের জন্যই যোগাযোগ রয়েছে তাঁদের। এমনই এক বিচ্ছিন্ন হয়ে যাওয়া জুটি পর্দায় ফের মিলিত হতে চলেছেন। ও পার বাংলার অনুরাগীরা আবেগে ভাসছেন। চরকি ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজ় ‘বাজি’তে দেখা যাবে তাঁদের।

এত দিন পরে এক ফ্রেমে এসেই ‘বাজি’মাত করলেন মিথিলা-তাহসান? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ওয়েব প্ল্যাটফর্মের বিষয়বস্তু বিভাগের প্রধান অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

অনিন্দ্য কথায়, “মাত্র একটি দৃশ্যেই দেখা যাবে ওঁদের। তবে অনেক দিন পরে ওঁরা ক্যামেরার মুখোমুখি, দুই বাংলার দর্শকের কাছে সত্যিই এটা খুশির খবর।” জুটি হিসেবে ওঁরা জনপ্রিয়। চাহিদাও যথেষ্ট। তার পরেও কেন মাত্র একটি দৃশ্যে ওঁদের দেখা যাবে?

অনিন্দ্য জনিয়েছেন, ‘বাজি’ কোনও ভাবেই মিথিলা-তাহসানের প্রত্যাবর্তন সিরিজ় নয়। চরিত্রের কারণে ওঁদের বেছে নেওয়া হয়েছে। চিত্রনাট্যে ওঁদের জন্য একটি দৃশ্য নির্দিষ্ট ছিল। সেটাই করেছেন ওঁরা। প্রসঙ্গত, সিরিজ়ে ক্রিকেট জুয়ার মতো জ্বলন্ত সমস্যা উঠে আসবে। সেখানে এক ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে তাহসানকে। মিথিলা একজন দুঁদে সাংবাদিক। ক্রিকেট জুয়ার খবর করতেই তাহসানের মুখোমুখি হন তিনি। কোনও ভাবে এই কেলেঙ্কারির সঙ্গে তাহসান জড়িত? প্রশ্ন রাখতেই অনিন্দ্য জানিয়েছেন, সিরিজ় দেখে জানতে হবে।

অনেক দিন পর সেটে একসঙ্গে। সারা ক্ষণ মেয়েকে নিয়েই কি আলোচনায় ব্যস্ত ছিলেন দু’জনে? কোনও অস্বস্তি কাজ করেছে?

অনিন্দ্যর মতে, আয়রাকে ওঁরা একসঙ্গে বড় করছেন। নিয়মিত দেখাসাক্ষাৎ হয়। তাই অস্বস্তির কোনও জায়গাই নেই। আর সেটে প্রত্যেক অভিনেতা শুটিংয়ে ব্যস্ত। ফলে, আলাদা করে বসে কথা বলার অবসর কেউই পাননি।

 

Leave A Reply

Your email address will not be published.