The news is by your side.

‘নগ্ন ছবি পোস্ট করুন’, ভক্তের আবদার রাখলেন পূজা হেগড়ে

0 120

 

ইনস্টাগ্রামে শুরু হয়েছে নতুন ট্রেন্ড পোস্ট আ ফটো অফ অর্থাৎ নিজের বিশেষ কোনও মুহূর্তের ছবি পোস্ট করতে হবে যেটা আগে কখনও কেউ দেখেনি। সেই ট্রেন্ডেই ছবি পোস্ট করছিলেন পূজা। আচমকাই তিনি দেখতে পান এই কমেন্ট। না রেগে নগ্ন ছবিই পোস্ট করলেন অভিনেত্রী।

ট্যুইটার হোক বা ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক, এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ফ্যানেদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখেন। সেরকমই সোশ্যাল মিডিয়ার একটি নয়া ট্রেন্ডে গা ভাসান দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। এই ইদে মুক্তি পেতে চলেছে সলমান খান, পূজা হেগড়ে অভিনীত ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’।

জোর কদমে চলছে ছবির প্রচার। তবে ছবি কিংবা ছবির প্রচারের জন্য নয়, সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসাতে গিয়েই  ভক্তদের অদ্ভুত দাবির মুখে পড়ে যান পূজা। এক অনুরাগী লেখেন ‘নগ্ন’ ছবি পোস্ট করুন। একটুও না রেগে নগ্ন ছবিই পোস্ট করে দিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে শুরু হয়েছে নতুন ট্রেন্ড পোস্ট আ ফটো অফ অর্থাৎ নিজের বিশেষ কোনও মুহূর্তের ছবি পোস্ট করতে হবে যেটা আগে কখনও কেউ দেখেনি। ইতোমধ্যে অনেক অভিনেতা অভিনেত্রীই সেই ট্রেন্ডে নিজেদের নানা পুরনো ছবি পোস্ট করছেন। কেউ কেউ ছোটতবেলার ছবিও পোস্ট করছেন।

এই ট্রেন্ডেই পূজা তাঁর মেকআপ ছাড়া একটি ছবি শেয়ার করেছিলেন। তবে তার এই ছবিটি দেখে মন ভরেনি নেটিজেনদের একাংশের। তারা কমেন্ট সেকশনে নানারকম দাবি দেখা যায়। অশ্লীল দাবি করতেও পিছপা হননি ফ্যানেরা।

পূজার কাছে বিভিন্ন আবদার করছেন ফ্যানেরা। তাদের মধ্যে থেকে একজন ফ্যান আবার আবদার করে বসলেন অভিনেত্রী যেন নিজের একটা নগ্ন ছবি পোস্ট করেন।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.