The news is by your side.

ঢাকার আমিনবাজারের আজকের  সমাবেশ স্থগিত করেছে বিএনপি

0 182

সমাবেশের জন্য বিএনপির বানানো মঞ্চ ভেঙে ফেলেছে পুলিশ  এ কারণে ঢাকার আমিনবাজারের আজকের সমাবেশ স্থগিত করেছে বিএনপি। তবে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।

বিএনপি সূত্রে জানা গেছে, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা জেলার নেতারা বসে সমাবেশের পরবর্তী তারিখ ও স্থানের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

আজ ঢাকায় বিএনপির দুটি সমাবেশের কথা ছিল। এর একটি সমাবেশ শুরুর সময় ঢাকা দক্ষিণ বিএনপির উদ্যোগে ধোলাইখাল মোড়ে বিকেল ৩টায়। অন্যটি ঢাকা জেলা বিএনপির উদ্যোগে আমিনবাজারে দুপুর ১২টায় শুরুর কথা ছিল। আমিনবাজারের সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও বেগম সেলিমা রহমান উপস্থিত থাকার কথা ছিল। আর ধোলাইখালে সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

এদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আজ বিকেল ৩টায় উত্তরা থানার আজমপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ হবে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ব্যানারে একই সময় যাত্রাবাড়ী মোড়সংলগ্ন শহীদ ফারুক সড়কে সমাবেশ হবে।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য এবং দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা বক্তব্য দেবেন। শান্তি সমাবেশ ছাড়াও বিএনপির আন্দোলন-কর্মসূচিকে ঘিরে সম্ভাব্য সন্ত্রাস-নৈরাজ্য ঠেকাতে সর্বত্র সতর্ক অবস্থানে থাকবেন নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.