The news is by your side.

‘ড্রিম গার্ল ২’: পাণ্ডে নয়, অনন্যা কাপুর

0 152

 

আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২’তে অনন্যা পাণ্ডের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। অভিনয় দিয়ে নয়, চাঙ্কি পাণ্ডেকন্যা বরাবরই আলোচনায় থাকেন প্রেম-ভালোবাসা আর বয়ফ্রেন্ড বদলের খবরে।

সর্বশেষ তাঁর নাম জড়িয়েছে ‘আশিকি ২’ অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে। বহুবার দুজনকে হাত ধরাধরি করে চলতে দেখা গেছে। তা সত্ত্বেও দুজনই তাঁদের সম্পর্ককে স্রেফ ‘বন্ধুত্ব’ বলে চালিয়ে যাচ্ছেন।

অনন্যাকে একটি বিশেষ পোশাকে দেখা গেল বিমানবন্দরে। আগাগোড়া গোলাপি প্যান্ট ও টি-শার্টে মোড়া তাঁর শরীর।  তবে সবার নজর আটকে গিয়েছিল তাঁর টি-শার্টে।কারণ টি-শার্টের এক কোণে হিন্দিতে লেখা ‘কাপুর’।

আলোকচিত্রীরা সুযোগটা মিস করলেন না! সেই ছবি ও ভিডিও অন্তর্জালে আসতেই হামলে পড়লেন নেটিজেনরা। অনেকেই অনুমান করে নিয়েছেন, আদিত্যর সঙ্গে সম্পর্কটাকে আকারে-ঈঙ্গিতে আনুষ্ঠানিক করে তুলছেন অনন্যা। যাকে বলে, মুখে না বলে অন্যভাবে বোঝানো।

ট্রলাররা হাতে যেন বড় একটি অস্ত্র পেয়ে গেল, আদিত্যর নাম নিয়ে মন্তব্যের ঝড় বইয়ে দিল রীতিমতো। ‘একেই বলে ট্রু লাভ’, শ্লেষ মিশিয়ে মন্তব্য করলেন এক অনুরাগী। একজন লিখেছেন, ‘আদিত্যর নাম গায়ে ট্যাটু করা উচিত ছিল অনন্যার।’ আরেকজন লিখেছেন, ‘তিনি আদিত্যর স্ত্রী হওয়ার জন্য খুবই তাড়ায় আছেন।’অনন্যা একেবারেই চুপ! কোথাও একটি মন্তব্যও করেননি।

এই ‘কাপুর’ আদিত্যর পদবি নয়, ডিজাইনার ধ্রুব কাপুরের লোগো। যাঁর ব্র্যান্ডের টি-শার্ট পরেছিলেন অনন্যা!

Leave A Reply

Your email address will not be published.