The news is by your side.

ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান

0 168

 

ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান! অসুস্থতার কারণে আপাতত দিওয়ালির সব আমন্ত্রণের জবাবেই আপাতত ‘না’ বলে দিয়েছেন বলিউডের ‘ভাইজান’। কিছু দিনের জন্য তাই ‘বিগ বস’-এর মঞ্চ থেকেও বিরতি নিতে হয়েছে নায়ককে। শুক্রবার দর্শক ওই শোয়ের সঞ্চালকের আসনে দেখেছেন পরিচালক কর্ণ জোহরকে। তবে কি ভাইজানের অসুস্থতার জন্যই এমন ঘটেছে? তা নয়। শনিবার আবার সঞ্চালকের আসনে তাঁকেই দেখবেন দর্শক। বলি সূত্র বলছে, আগেভাগেই বেশ কিছু পর্বের শুটিং সেরে রেখেছেন সলমন।

সালমানের কবে  ডেঙ্গু ধরা পড়েছে, তা স্পষ্ট নয়। কিন্তু তিনি যে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন, সে খবর ভুল নয়। সে কারণে তাঁর শুটিংও বন্ধ রাখতে হয়েছে। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্রের দাবি, পরিস্থিতি খুব বাড়াবাড়ি রকমের খারাপ নয়। দ্রুত সুস্থ হয়ে এবং বিশ্রাম নিয়ে সলমন কাজে ফিরবেন।

আগামী মঙ্গলবার, ২৫ অক্টোবর থেকে পরের ছবির শুটিং শুরু করার কথা সালমানের। ডেঙ্গুতে আক্রান্ত নায়ক অতটা দ্রুত সেরে উঠে নির্দিষ্ট দিনে সে ছবির কাজ শুরু কতে পারবেন কি না, তা শনিবার পর্যন্ত স্পষ্ট নয়। তবে নায়কের ঘনিষ্ঠ সূত্রে খবর, “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ভাইজান। খুব শীঘ্রই শুরু করবেন নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’”-এর শুটিং।

Leave A Reply

Your email address will not be published.