The news is by your side.

জ্যাকলিনকে আকাশের তারা এনে দিলেন প্রেমিক সুকেশ চন্দ্রশেখর

0 61

 

জ্যাকলিনের উদ্দেশে জেলে বসে প্রেমপত্র লিখলেন । ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সেই প্রেমপত্র প্রকাশ্যে। তিন পাতার লম্বা প্রেমের চিঠি, সঙ্গে অভিনব উপহার। আকাশের তারা এনে দিলেন প্রেমিকাকে।

‘বেবি গার্ল’, ‘কাপকেক’, ‘বোম্মা’, প্রেমিকার প্রতি তাঁর নানাবিধ সম্বোধন। প্রেমপত্রে লেখা, “তোমাকে খুব মিস করছি। তোমার প্রেমে পাগল আমি।” সিংহরাশির জ্যোতির্বিদ্যা নক্ষত্রমণ্ডলে জ্যাকলিনের নামে নামাঙ্কিত করলেন একটি তারা। তাঁর অভিনব উপহার পেয়ে পৃথিবীর সব থেকে সুন্দর হাসি ফুটবে জ্যাকলিনের মুখে, আশা প্রেমিক সুকেশের।

চিঠিতে লেখা, প্রায় একশো বার ‘ইমি ইমি’ গানটি শুনেছেন সুকেশ। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে আত্মপ্রকাশ করেছেন বলি অভিনেত্রী। সেই প্রসঙ্গে সুকেশের লেখা, “কান চলচ্চিত্র উৎসব জুড়ে শুধুই তুমি। সোনালি পোশাকে অসাধারণ লাগছিল তোমাকে। তোমার ফটো দেখেছি। আবারও আমার মন চুরি করে নিলে তুমি।” প্রতিনিয়ত ভালবাসা ও মনের জোর দেওয়ার জন্য সুকেশ শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে। তাঁর চারপাশে জ্যাকলিনের উপস্থিতি অনুভব করতে পারেন ‘কনম্যান’।

২০০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগে বর্তমানে তিহাড় জেলে সুকেশ। এই আর্থিক তছরুপের সূত্র ধরে ২০২১ সালের ডিসেম্বরে জ্যাকলিনকে জেরা করে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। টানা দশ ঘন্টা জিজ্ঞাসাবাদ চলে অভিনেত্রীর। ৫০ হাজার টাকার অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়েছেন জ্যাকলিন।

 

Leave A Reply

Your email address will not be published.