The news is by your side.

‘জওয়ান’ কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিম্যাল’

0 303

আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অ্যানিমাল’। ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এ সিনেমায় ভিন্ন এক রূপে দেখা যাবে রণবীর কাপুরকে। রোমান্টিক হিরোর খোলস ছেড়ে একেবারে অ্যাকশন হিরো। সে দিক থেকে এটি রণবীরের প্রথম অ্যাকশন ছবি। প্রথম বারেই প্রতিদ্বন্দ্বী হিসাবে বেছে নিয়েছেন শাহরুখ খানকে! মুক্তির আগেই একটি ব্যাপারে ‘জওয়ান’ কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিম্যাল’।

‘অ্যানিম্যাল’  প্রথম হিন্দি সিনেমা, যা ভারতের পাশাপাশি আমেরিকায় ৮৮৮ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।  ‘জওয়ান’ ও ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো সিনেমাগুলি সে দেশে মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘জওয়ান’ পেয়েছিল ৮৫০ টি ও ‘ব্রহ্মাস্ত্র’ পেয়েছিল ৮১০টি প্রেক্ষাগৃহ। সে দিক থেকে দেখলে, এখানেই ‘জওয়ান’কে ছাপিয়ে গিয়েছে ‘অ্যানিম্যাল’।

এই প্রথম বার রাশ্মিকা মান্দনার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার ব্যাপারে। ইতিমধ্যেই ছবির ‘হুয়া ম্যায়’ ও ‘সাতরঙ্গা’ গান দু’টি ঘুরছে মুখে মুখে। এ ছাড়াও ‘কবীর সিংহ’ ছবির সাফল্য ও পাশপাশি ছবিটি নিয়ে তৈরি হওয়া বিতর্কের কারণে সন্দীপের পরবর্তী এই কাজের দিকে তাকিয়ে রয়েছেন অনেকেই।

রণবীর-রাশ্মিকা ছাড়াও এ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকাদের। ১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি, ডিসেম্বরেই আসছে শাহরুখ খানের এই বছরের তিন নাম্বার সিনেমা ‘ডাঙ্কি’ও। এ বার দেখার পালা, বক্স অফিসে ‘অ্যানিমাল’কে ‘ডাঙ্কি’ ছাপিয়ে যায় কি না!

Leave A Reply

Your email address will not be published.