The news is by your side.

চড় মারলেন রেখা!

0 113

বয়স তার ৬৮। এই বয়সেও যেন কমেনি তার সৌন্দর্য। এখনও তার রুপে বিমোহিত হাজারো পুরুষ। বলিউড এই অভিনেত্রীকে দেখলে তার সঙ্গে ছবি তুলতে দৌড়ে আসে অনুরাগীরা। এমনই এক অনুরাগীকে চড় মেরে বসলেন রেখা।

পর্দায় নিয়মিত দেখা না গেলেও বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায় এই চিরসবুজ নায়িকাকে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন এই বলি সুন্দরী। রেড কার্পেটে দেখিয়েছেন রুপের ঝলক। রেখাকে দেখে অনেকেই ছুটে এসেছিলেন। যাদের মধ্যে একজন ছিল এই অনুরাগী। কিন্তু কেন চড় মারলেন রেখা? খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভাইরাল হয়েছে সেই চড় মারার ভিডিও। সেই ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রেখাকে দেখেই ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকেরা। এরমধ্যে একজস অনুরাগী আব্দার করে বসলেন তার সঙ্গে ছবি তোলার। অভিনেত্রী তার সেই আবদার পূরণ করলেন। তবে রাগ করে নয়, ছবি তোলার পর মজা করেই তার গালে আস্তে করে চড় মারেন তিনি। যা ছিল নিছক মজার ছলেই মারা।

নিজের ব্যক্তিগত সহকারী ফরজ়ানার সঙ্গে সম্পর্ক নিয়ে কয়েক মাস আগে বিতর্কে জড়িয়েছিলেন রেখা। শোনা যায়, তারসঙ্গেই নাকি দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। এছাড়া কর্মজীবনের অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেই সব জল্পনা-কল্পনায় অবসান ঘটিয়ে ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ। তারপর থেকে সিঙ্গেল  রেখা।

 

Leave A Reply

Your email address will not be published.