The news is by your side.

‘চিফ হিট অফিসার’ বুশরা অভিনয় করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’য়

0 147

ঢাকার উত্তরাংশের তাপ নিয়ন্ত্রণে ‘চিফ হিট অফিসার’ হিসেবে সম্প্রতি নিয়োগ পেয়েছেন বুশরা আফরিন।

‘চিফ হিট অফিসার’ হিসেবে আলোচনায় আসার আগেই অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন এই ‘হিট’ মুখ।  অভিনয় করেছেন নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’য়।  এতে তাকে দেখা গেছে গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও সাবিলা নূরের সঙ্গে অভিনয় করতে।

ইউটিউবে উন্মুক্ত থাকা এই সিনেমার ১১ মিনিট ২৪ সেকেন্ড থেকে দেখা যায় আজকের ‘হিট অফিসার’কে। এতে চরিত্রের দৈর্ঘ্য ছোট হলেও অভিনয় তিনি ভালোই করেছেন বলে মত প্রকাশ করছেন নেটিজেনরা।

এখানেই শেষ নয় বুশরার মিডিয়া অধ্যায়। একই পরিচালকের আন্তর্জাতিকভাবে আলোচিত সিনেমা ‘মশারি’র প্রযোজক এই বুশরা! যা সিনেমাটির ট্রেলারের ক্রেডিট লাইনে দেওয়া আছে। নিশ্চিত হওয়া গেছে নুহাশ সূত্রেও।

যদিও বুশরার অভিনয় বা প্রযোজনার বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি, কারণ ‘চিফ হিট অফিসার’ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন রয়েছেন আইসোলেশনে। শুক্রবার (৫ মে) ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। চেয়ে নিয়েছেন বুশরার জন্য দোয়া।

বুশরার অভিনয় ও প্রযোজনা অধ্যায় প্রসঙ্গে আরও তথ্য জানতে যোগাযোগ করা হয় নুহাশ হুমায়ূনের সঙ্গে। তিনিও বিষয়টি প্রসঙ্গে সাড়া দেননি। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, অভিনয় অধ্যায়ের প্রতি বুশরা আফরিনের আগ্রহ বেশ পুরনো। তারই অংশ হিসেবে নুহাশের অনুরোধে এই দুটি প্রজেক্টে তিনি নিজেকে জড়ান। যা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে আগামীতেও।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরিন। ঢাকার তাপমাত্রা কমাতে ডিএনসিসি ও যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তির ভিত্তিতে ডিএনসিসিতে ‘চিফ হিট অফিসার’ হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। বুশরা এশিয়ার প্রথম সিএইচও।

চিফ হিট অফিসার হিসেবে বুশরা আফরিন ঢাকা উত্তরের তাপমাত্রা নিয়ন্ত্রণে নেতৃত্বে দেবেন। এ ক্ষেত্রে তিনি শহরব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করবেন।

বুশরা আফরিন কানাডায় গ্লোবাল ডেভেলপমেন্ট স্টাডিজে লেখাপড়া করেছেন। তিনি ছাড়া বিশ্বের আরও সাত শহরে একই পদে কাজ করছেন সাত নারী।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.