The news is by your side.

কেয়া পায়েলকে নিয়ে সিনেমা ‘আয়নাঘর’

0 76

 

আয়নাঘর নিয়ে সিনেমা হচ্ছে। কেয়া পায়েলকে নিয়ে এটি নির্মাণ করছেন জয়নাল আবেদিন জয় সরকার। এই জুটি এর আগে প্রথম সিনেমা করেন ২০১৯ সালে। নাম ছিল ‘ইন্দুবালা’।

নতুন ছবিটির নাম-  ‘আয়নাঘর’। শেখ হাসিনা সরকারের পতনের পর দেশজুড়ে আলোচনায় এসেছে আয়নাঘর। বাংলাদেশের প্রতিরক্ষা বাহিনীর কাউন্টার-টেরোরিজম ইন্টেলিজেন্স ব্যুরো দ্বারা পরিচালিত এটি একটি গোপন আটক কেন্দ্র ছিল। সেখানে বন্দিদের ওপর চালানো হতো অমানবিক অত্যাচার। সম্প্রতি সেখান থেকে মুক্তি পাওয়া মানুষগুলোর গল্প শুনে পুরো দেশ প্রায় স্তম্ভিত হয়ে আছে।

সেই অনুভূতি আর সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমা নির্মাণের সিদ্ধান্ত জানিয়েছেন জয় সরকার। এর মধ্যে পরিচালক সমিতিতে ছবিটির নামও নিবন্ধন করেছেন নির্মাতা।

জয় সরকার বলেন, ‘আমার প্রথম ছবির নায়িকা ছিলেন কেয়া পায়েল। তাকে নিয়ে এবারের ছবিটিও বানাতে চাই। কেয়া ছাড়া আরও থাকবেন পরিচিত তারকারা। যদিও সেসব এখনও চূড়ান্ত করিনি। এখন গল্প লিখছি।’

নির্মাতা জানান, চিত্রনাট্য লেখার পাশাপাশি আয়নাঘরে বন্দি কয়েকজনের সঙ্গে কথা বলে তিনি গল্পটি সাজানোর চেষ্টা করছেন। নির্মাতার ভাষায়, ‘আমি চাই সত্যটা উঠে আসুক। মানুষ জানুক কী কী হয়েছে আয়নাঘরে।’

অক্টোবরের শুরু থেকে ছবিটির শুটিং করার ছক এঁকেছেন নির্মাতা।

 

Leave A Reply

Your email address will not be published.