The news is by your side.

কাঁধ খোলা আউটফিটে বোল্ড লুকে পঞ্চাশ ছুঁই ছুঁই শিল্পা শেঠি!

0 117

শিল্পা শেঠি। ফিটনেসের কথা উঠলে বলিউডে যাদের নাম প্রথমেই আসে, তাদের মধ্যে শিল্পা অন্যতম।

৪৮বছরের এ অভিনেত্রী প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, যোগা, জিম করার সময়ের বিভিন্ন ছবি শেয়ার করে ভক্ত হৃদয়ে ঝড় তোলেন। সম্প্রতি টোনড ফিগারের অধিকারিনী শিল্পা শেট্টি ফটো সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছেন।

রবিবার গুরুগাঁও ফিল্ম সিটিতে লেন্সবন্দি হয়েছেন শিল্পা শেঠি। ইন্ডিয়াস গট ট্যালেন্টের সেটে ঢোকার মুখে শিল্পা পেট কাটা টুকটুকে লাল পা চেরা এবং এক কাঁধ খোলা আউটফিটে আউটফিটে বোল্ড লুকে ধরা দেন পঞ্চাশ ছুঁই ছুঁই বলি এই নায়িকা। শেয়ার করা শিল্পার এই ভিডিও নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।

ভিডিওতে শিল্পার খাঁজ কাটা অ্যাবস দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখনও পর্যন্ত তিনি এতটা ফিট! এর জন্য অনেক পরিশ্রমও করতে হয়। এই মহিলা অনুপ্রেরণা’। অপর একজনের মন্তব্য, ‘ওর ড্রেসিং সেন্সও অসাধারণ’। কারও মন্তব্য, ‘কোন সন্দেহ নেই… এই বয়সেও তাকে বিস্ফোরক দেখাচ্ছে’।

রোজ হাজার কাজের ব্যস্ততা থাকলেও তার রুটিনে সবচেয়ে আগে ব্যায়াম, তারপর অন্য কিছু।‌ পরিস্থিতি যাই হোক, ব্যয়াম ছাড়া তিনি থাকতে পারেন না। নিজের বাগান বা জিমে শরীরচর্চার ছবি ও ভিডিও নিয়ে প্রায়ই হাজির হন সোশ্যাল মিডিয়ার পেজে।

‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। রোহিত শেঠি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে তাকে। এ কাজে তার সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.