The news is by your side.

এমবাপ্পেকে বরণে রিয়াল মাদ্রিদের ‘রাজসিক আয়োজন’

0 65

 

সময়ের সেরা ফুটবলারদের একজন এমবাপ্পে, দীর্ঘ অপেক্ষার পর মাদ্রিদে এসেছেন। ফলে সান্তিয়াগো বার্নাব্যুতে ফরাসি তারকার উপস্থাপন নিয়েও চলছে দারুণ পরিকল্পনা। যেখানে তিনি রেকর্ড ভেঙে পেছনে ফেলতে পারেন নিজের আইডল ক্রিশ্চিয়ানো রোনালদোকেও।

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়ালে পাড়ি জমিয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার। এই মহাতারকার উপস্থাপন অনুষ্ঠানে, উপস্থিত ছিলেন ৮০ হাজার দর্শক। ফুটবল ইতিহাসে সেই রেকর্ড এখনও পর্যন্ত অক্ষুণ্ণ রয়েছে।

দীর্ঘ দেড় দশক পর, সেই একই মাঠে নতুন ইতিহাস লিখতে চলেছেন এমবাপ্পে। ধারণা করা হচ্ছে, ১৬ জুলাই বার্নাব্যুতে ৮৫ হাজার দর্শক, এই ফরাসি তারকাকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন। যেখানে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজসহ থাকবেন বেশ কয়েকজন কিংবদন্তি ফুটবলারও।

দিনটিকে ঐতিহাসিক করে রাখতে নিজেদের সর্বোচ্চটা করবে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ গণমাধ্যম অনুযায়ী, সেদিন লকার রুম থেকে স্টেজ পর্যন্ত ক্যাটওয়াক তৈরি করা হবে, যার পাশ জুড়ে থাকবে আতশবাজির ব্যবস্থা। এ ছাড়া স্টেজে চলবে লাইভ মিউজিক। ফলে মাদ্রিদ ভক্তদের অপেক্ষা এখন বহুল প্রতীক্ষিত সেই মুহূর্তের।

সাধারণত অতিরিক্ত চাহিদার জন্য তারকা ফুটবলারদের জার্সি হাতে পেতে ভক্তদের অপেক্ষা করতে হয় ৩ থেকে ৪ কর্মদিবস। সেখানে স্প্যানিশ গণমাধ্যমের মতে, এমবাপ্পের জার্সি পেতে ভক্তদের অপেক্ষা করতে হবে প্রায় ৬ সপ্তাহ।

Leave A Reply

Your email address will not be published.